Tokyo Olympics 2020- কোথায় কীভাবে দেখবেন জেনে নিন এখুনি 

pranati nayek



আগামীকাল থেকে শুরু হতে যাচ্ছে টোকিও অলিম্পিক্স ২০২০। ভাবছেন কোথায় দেখবেন? 

প্রসার ভারতী শ্রোতা দর্শকদের কাছে অলিম্পিক্স ২০২০ আকাশবাণী ও দূরদর্শন ও ডিডি স্পোর্টসের মাধ্যমে পৌঁছে দেবে।  প্রাক অলিম্পিক্স থেকে শুরু করে অলিম্পিক্স পরবর্তী অনুষ্ঠান সম্প্রচারিত হবে।

ডিডি স্পোর্টসে প্রতিদিন রাত ৮টা ৩০ মিনিটে ইন্ডিয়া অ্যাট টোকিও, ৯টায় অলিম্পিক্স হাইলাইস এবং ৯টা ৩০ মিনিটে অলিম্পিক্স স্ট্যাট জোন সম্প্রচারিত হবে। এছাড়াও ডিডি স্পোর্টসে ভোর ৫টা থেকে সন্ধ্যে ৭টা পর্যন্ত অলিম্পিক্স-এর বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা সরাসরি সম্প্রচারিত হবে। ডিডি স্পোর্টস (@ddsportschannel) এবং এআইআর স্পোর্টসের (@akashvanisports) ট্যুইটার হ্যান্ডেলেও এই অনুষ্ঠানগুলি পাওয়া যাবে।


ডিডি নিউজে সোম থেকে শুক্রবার সন্ধ্যে ৭টায় এবং শনিবার বিকেল ৫টায় অলিম্পিক্স নিয়ে বিশেষ অনুষ্ঠান সম্প্রচারিত হবে। এছাড়াও ব্রেকফাস্ট নিউজ, মিড-ডে প্রাইম এবং নিউজ নাইটে অলিম্পিক্স নিয়ে খবর থাকবে। ডিডি ইন্ডিয়া প্রতিদিন রাত ৮টা ৩০ মিনিটে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে।


আকাশবাণীর সবকটি প্রধান চ্যানেলে, এফএম রেনবো নেটওয়ার্ক, ডিআরএম এবং আকাশবাণীর উৎসাহী আঞ্চলিক কেন্দ্রগুলি প্রতিদিন রাত ১০টা ৩০ মিনিট থেকে অলিম্পিক্স নিয়ে বিশেষ অনুষ্ঠান সম্প্রচার করবে। 

২২ তারিখ অলিম্পিক্সের প্রস্তুতি নিয়ে অনুষ্ঠান প্রচারিত হবে। ২৩ থেকে ৮ই আগস্ট পর্যন্ত দৈনিক হাইলাইটস সম্প্রচারিত হবে। এছাড়াও নির্দিষ্ট কয়েকটি হকি, ব্যাটমিন্টন এবং অন্যান্য খেলা অফ টিউবে সম্প্রচারিত হবে। এফএম রেনবো চ্যানেলে নির্দিষ্ট সময়ে ২৪ থেকে ৭ই আগস্ট সকাল ৭টা থেকে সন্ধ্যে ৭টা পর্যন্ত অলিম্পিক্সের নানা খুঁটিনাটি খবর থাকবে। ভারতীয় খেলোয়াড়রা কোনো পদক পেলে ব্রেকিং নিউজের মাধ্যমে তা সম্প্রচারিত হবে।

Tag: tokyo olympics 2021  olympics  olympics2021schedule  olympics 2020  olympics 2021 dates  pranati nayak