'একটু সময় দিন নিশ্চয়ই কিছু ভাবব। আস্তে আস্তে সব বলব।' ভোট পরবর্তী হিংসা নিয়ে নিশীথের মন্তব্যে বাড়ল জল্পনা!






কোচবিহারের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিকের ইতিমধ্যেই অমিত শাহের ডেপুটি হিসেবে অভিষেক ঘটেছে । ভোট পরবর্তী হিংসায় জর্জরিত কোচবিহারের সাংসদের সামনে এরপর সবথেকে বড় প্রশ্ন, এতদিন ধরে তুলে আসা ভোট পরবর্তী হিংসা নিয়ে এবার কী পদক্ষেপ নিতে চলেছেন মন্ত্রী?




কোচবিহারের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক এই প্রশ্নের কোনও সুনির্দিষ্ট জবাব না দিয়ে এবার জল্পনা বাড়ালেন। বললেন, 'একটু সময় দিন নিশ্চয়ই কিছু ভাবব। আস্তে আস্তে সব বলব।' এরপরই তাঁর ভবিষ্যত পরিকল্পনা নিয়ে জল্পনা সৃষ্টি হয়েছে।




এদিন সংবাদমাধ্যমকে নিশীথ আরও বলেন, 'দেশে উন্নয়নের কর্মযজ্ঞ চলছে। এর নেতৃত্বে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে। তাঁর মন্ত্রিসভায় স্থান পেয়ে আমি গৌরব বোধ করছি। অমিত শাহের সঙ্গে কাজ করতে পারব ভেবেই ভালো লাগছে, আমি ভাগ্যবান। ওনার কাছ থেকে অনেক কিছু শিখতে পারব। নিজের সর্বস্ব দিয়ে ভারতের উন্নয়নের জন্যে কাজ করব। যে গুরুদায়িত্ব আমাকে দেওয়া হয়েছে, তা পালনের আপ্রাণ চেষ্টা করে যাব।'




প্রাক্তন সাংসদ তথা তৃণমূলের কোচবিহার জেলার সভাপতি পার্থপ্রতিম রায় এদিকে নিশীথ মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার আগেই তাঁর শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুললেন । পার্থপ্রতিম রায় বুধবার তাঁর ফেসবুকের পাতায় দুটি আলাদা নথির ফোটো পোস্ট করেন।