আজই তৃণমূলে যোগ দিতে পারেন প্রনব পুত্র অভিষেক মুখোপাধ্যায়

আজই তৃণমূলে যোগ দিতে পারেন প্রনব পুত্র অভিষেক মুখোপাধ্যায়ের




আজই তৃণমূলে যোগ দিতে পারেন প্রনব পুত্র অভিষেক মুখোপাধ্যায়ের। গত কয়েকদিন ধরেই তৃণমূল নেতৃত্বের সাথে কথা বলার গুঞ্জন চলছে প্রনব পুত্র অভিষেক বন্দোপাধ‍্যায়ের। সূত্রের খবর, আজ বিকেল ৪টেয় সুদীপ বন্দ্যোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেওয়ার কথা জঙ্গিপুরের প্রাক্তন কংগ্রেস সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায়ের।



২০১৬-র বিধানসভা ভোটের পর প্রধান বিরোধী দলের তকমা পাওয়া হাত-শিবির, এবার বিধানসভায় ঠাঁই পায়নি। বাম-আইএসএফের সাথে জোটের পরেও দলের এই শোচনীয় পরাজয় নিয়ে প্রশ্ন তুলে গতমাসে সরব হয়েছিলেন প্রাক্তন রাষ্ট্রপতি-পুত্র তথা জঙ্গিপুরের প্রাক্তন কংগ্রেস সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায়। 



প্রাক্তন সাংসদ যখন হারের কারণ নিয়ে প্রশ্ন তুলছেন, তখন আরও একটি ঘটনা সামনে আসতেই অভিজিৎ বন্দ্য়োপাধ্যায়ের শিবির বদল নিয়ে জল্পনা শুরু হয়। ওই সময়ে রাজ্যের দুই মন্ত্রী ও তৃণমূলের দুই সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেন।


মুর্শিদাবাদের জঙ্গিপুর ভবনের এই বৈঠক নিয়েও চর্চা শুরু হয়। যদিও সেই সময় সৌজন্য সাক্ষাৎ বলে জল্পনায় জল ঢালার চেষ্টা করেছিলেন প্রাক্তন কংগ্রেস সাংসদ। কিন্তু, এখন সেই জল্পনা বাস্তবায়িত হতে চলেছে বলে রাজনৈতিক মহলের খবর।

সূত্রের খবর আজকেই তৃণমূলে যোগ দিতে পারেন তিনি। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ