খেলা শেষ হতেই মাঠেই হাঁটু গেড়ে বসে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব ফুটবলারের




খেলার ফলাফল নিমেষেই আকর্ষণ হারিয়ে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে চলে আসে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব। যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে মিনেসোটা ইউনাইটেড ও সান জোস আর্থকোয়েক দলের খেলা শেষ হতেই মাঠেই হাঁটু গেড়ে বসে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব (proposed his girlfriend) মিনেসোটা ইউনাইটেড এফসি’র ফুটবলার হাসানি ডটসন স্টিফেনসন (hasani dotson stephenson)। প্রিয়জনকে কাছে পেতে হয়তো এই দিনটিকেই বেছে নিয়েছেন তিনি। .


খেলা শেষ হওয়ার পরই আচমকা প্রেমিকাকে ম্যাচ শেষের পর সাইউ লাইনে ডেকে নিয়ে আসেন স্টিফেনসন। স্টিফেনসন হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দেন তাঁর প্রেমিকা পেত্রা ভুচকোভিচকে। সঙ্গে আঙুলে রিংও পরিয়ে দেন স্টিফেনসন। পেত্রাও ছলছল চোখে এই রোমাঞ্চর মুহূর্তে নিজেই নিজের মুখ ঢেকে ফেলেছিলেন। আবেগপ্রবণ হয়ে প্রেমিকের প্রস্তাব মেনে নেন পেত্রা।অভিনব মুহূর্ত নিজেদের ক্যামেরায় বন্দি করে রাখেন গ্যালারিতে উপস্থিত সব দর্শকরা। ফুটবলার ও তাঁর প্রেমিকা এরপর একে অপরকে জড়িয়ে ধরেন। পুরো স্টেডিয়াম তখন হাততালিতে ফেটে পড়ে। গোটা স্টেডিয়াম ভালোবাসার পীঠস্থান হয়ে ওঠে।


মিনেসোটা ও সান জোসের এই ম্যাচ ২-২ গোলে ড্র হয়। যুগলের এই প্রেম প্রস্তাবের রোমাঞ্চে ফলাফল অপ্রাসিঙ্গক হয়ে যায়। যদিও খেলার মাঠে এমন ঘটনা নতুন কিছু নয়। এখন প্রায়ই ঘটে। কিছুদিন আগেই ভারত সফরে যখন অস্ট্রেলিয়া আসে তখন ওয়ান ডে সিরিজের ম্যাচ খেলার সময় এক ভারতীয় তাঁর অস্ট্রেলিয়ান প্রেমিকাকে গ্যালারিতে ম্যাচ চলাকালীনই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন।