Breaking

Thursday, July 15, 2021

পৌরসভার নির্বাচনের লক্ষ্যে বাবুলের নেতৃত্বে বিজেপির 21 সদস্যের কমিটি গঠন

পৌরসভার নির্বাচনের লক্ষ্যে বাবুলের নেতৃত্বে বিজেপির 21 সদস্যের কমিটি গঠন





আসনসোল নগর নিগমের নির্বাচনের আগে জয়ের লক্ষে এক কমিটি গঠন করলো বিজেপি।যেখানে আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়ের নেতৃত্বে গঠন করা হয় একটি কমিটি। তবে এদিন দিলীপ ঘোষের উপস্থিতিতে আসানসোলে অনুষ্ঠিত বিজেপির পক্ষ থেকে হওয়া এই দলীয় বৈঠকে উপস্থিত ছিলেন না বাবুল সুপ্রিয়। আর বিজেপির এদিনের এই বৈঠক থেকে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ঘোষণা করেন যে বাবুল সুপ্রিয়ের নেতৃত্বে বিজেপি আগামী পৌর নির্বাচনে লড়বে।



মঙ্গলবার আসানসোলের বিজেপির জেলা কার্যালয়ে আয়োজিত এক বৈঠকে বাবুলের অনুপস্থিতিতেই গঠিত হয় ২১ সদস্যের এক কমিটি। হয়। যেখানে প্রধান হলেন ব্যাবিলন। যিনি এক সময় ছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রীও। কমিটিতে আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি, কুলটি বিধায়ক ডঃ অজয় ​​পোদ্দার, আসানসোল দক্ষিণ বিধায়ক অগ্নিমিত্র পাল, দুর্গাপুর বিধায়ক ও বিজেপির জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই, কৃষ্ণেন্দু মুখার্জি, তাপস দাস, তিন প্রাক্তন কাউন্সিলর, জেলা আহ্বায়ক শিবরাম বর্মণ, বাপ্পা চ্যাটার্জী, শ্রীদীপ চক্রবর্তী ,অপূর্ব হাজরা এবং আরও অনেকে উপস্থিত ছিলেন।




তবে, কেন্দ্রীয় মন্ত্রনালয় থেকে পদত্যাগ করার পরে বাবুল মঙ্গলবার তার কেন্দ্রে অনুষ্ঠিত দলের প্রথম বৈঠকে অনুপস্থিত ছিলেন। গত বুধবার মোদীর মন্ত্রিসভা থেকে বাদ দেওয়ার পরে বাবুল বলেন যে তাকে পদত্যাগ করতে বলা হয়েছিল। বিজেপি রাজ্য সভাপতি বুধবার রাতে বাবুলকে উদেশ্য করে মন্তব্য করেন।সেই পর্বের পরে, মঙ্গলবার আসানসোল জেলা কার্যালয়ে বাবুল ও দিলীপের দেখা হবে বলে আশা করা হয়েছিল। কিন্তু তা হয়নি বাবুলের অনুপস্থিতি সম্পর্কে দিলিপ বলেন, "সবাইকে জানিয়ে দেওয়া হয়েছে।" এমপিদেরও আমন্ত্রণ করা হয়েছে।এটি জেলা কমিটি, এটির জেলা ও জোনাল অফিসার রয়েছে। তিনি সব সভায় যোগ দেন না।তিনি মন্ত্রালয় থেকে পদত্যাগ করলেও একই সাথে বিজেপির সাথে থেকে কাজ করবে।

No comments:

Post a Comment