করোনায় আক্রান্ত ভারতীয় দলের উইকেটরক্ষক ঋষভ পন্ত এবং থ্রো ডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গরানীর

করোনায় আক্রান্ত ভারতীয় দলের উইকেটরক্ষক ঋষভ পন্ত এবং থ্রো ডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গরানীর





করোনায় আক্রান্ত ভারতীয় দলের উইকেটরক্ষক ঋষভ পন্ত এবং থ্রো ডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গরানীর। বৃহস্পতিবার সকালে প্রথমে জানা যায়, ঋষভ পন্ত করোনায় আক্রান্ত হয়েছেন। এরপর ভারতীয় দলের উইকেটরক্ষক ঋষভ পন্ত এবং ভারতীয় দলের থ্রো ডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গরানীর করোনায় আক্রান্ত হওয়ার খবর সরকারি ভাবে জানিয়ে দিল বিসিসিআই-ও।




ভারতীয় শিবিরে করোনা আক্রান্ত তীব্র আকার নিয়েছে। সূত্রের খবর, কয়েক দিন আগেই ঋষভ পন্তের কোভিড ১৯ টেস্ট পজিটিভ এসেছিল। সঙ্গে সঙ্গে তাঁকে আইসোলেশনে রাখা হয়েছিল।




সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর টিম ইন্ডিয়ার (সিনিয়র দল) তিন সপ্তাহের বিরতি ছিল। এই বিরতিতে পন্ত হোটেলে ছিলেন না ঘুরে বেড়িয়েছেন তিনি। জানা যায়, বিসিসিআই-এর মেডিক্যাল টিম ওকে সারাক্ষণ পর্যবেক্ষণে রেখেছে এবং ধীরে ধীরে রিকভার করছে। জানা যাচ্ছে দু'টি আরটি-পিসিআর রিপোর্ট নেগেটিভ আসার পরেই ও ডারহ্যামে টিমের সঙ্গে যোগ দিতে পারবে।




বোলিং কোচ ভরত অরুণ, এবং দুই ক্রিকেটার ঋদ্ধিমান সাহা ও অভিমন্যু ঈশ্বরণ, যাঁরা দয়ানন্দ গরানীর সংস্পর্শে এসেছিলেন বলে বিসিসিআই-এর মেডিক্যাল টিম তাঁদের দশ দিনের জন্য আইসোলেশনে রাখা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ