নিজের সৌন্দর্যের যত্ন নেওয়া স্বার্থপরতা নয়- মার্কিন অভিনেত্রী Ariel Winter


Ariel Winter
Ariel Winter



স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কার প্রাপক আরিয়েল উইন্টার (Ariel Winter) এর সৌন্দর্যে মুগ্ধের সংখ্যা অসংখ্য। আর হবে নাই বা কেন, যখন যেভাবে যে পোশাকেই সামনে আসুক না কেন, সব সাজেই অনন্য হয়ে ওঠে এরিয়াল উইন্টার।

Ariel Winter
Ariel Winter



এরিয়েল উইন্টার (Ariel Winter) ১৯৯৮ সালের ২৮শে জানুয়ারি ক্যালিফোর্নিয়ার (california) লস অ্যাঞ্জেলেসে (Los Angeles)  জন্মগ্রহণ করেন।  ক্রিসুলা এবং গ্লেন ওয়ার্কমেনের সন্তান। শুধু তাই নয় অভিনেতা জিমি ওয়ার্কমেন এবং অভিনেত্রী শানেল ওয়ার্কমেনের বোন হলেন এরিয়াল উইন্টার (Ariel Winter)

Ariel Winter
Ariel Winter



এরিয়ালের (Ariel Winter) মা হলেন গ্রিক, আর বাবা হলেন ইংরেজ এবং জার্মান জনগোষ্ঠীর। উইন্টারের  গ্রিক নাম হলো "ইলেফথেরিয়া" (Ελευθερία)। গ্রীক ভাষাতেও স্বচ্ছন্দ এরিয়াল। তার প্রিয় গ্রিক সঙ্গীতশিল্পী হলেন সাকিস রউভাস, যার সাথে তিনি ৯ বছর বয়সে এক্রি চলচ্চিত্রে কাজ করেছেন।

Ariel Winter
Ariel Winter



এরিয়েল (Ariel Winter) এবিসিতে সম্প্রচারিত মডার্ন ফ্যামিলি (modern family) নামের কমেডি সিরিজে আলেক্সান্দ্রা ডানফি (Alexandra Danfi) চরিত্রে অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন। এছাড়াও তিনি ডিজনি জুনিয়রে সম্প্রচারিত সোফিয়া এন্ড ফার্স্ট (Sophia and First) অনুষ্ঠানে এবং ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত এনিমেটেড চলচ্চিত্র মি. পিবয় এন্ড শারম্যানের প্যানি পিটারসন চরিত্রের কণ্ঠ দিয়েছেন। উইন্টার (winter) এবং মডার্ন ফ্যামিলিতে তার সহযোগী অভিনেতা সেরা ইনসেম্বল কমেডি সিরিজের জন্য ৪টি স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কার (Screen Actors Guild Award) পেয়েছেন।

Ariel Winter
Ariel Winter



আগাগোড়া নিজের সৌন্দর্যের প্রতি সচেতন এরিয়েল (Ariel Winter)। একটি সাক্ষ্যাতকারে এরিয়েল বলেছেন-“আপনি নিজের যত্ন নিতে পারেন , তাতে কখনই স্বার্থপর হতে পারেন না। আপনি কেমন বোধ করছেন সেটিকে অগ্রাধিকার দেওয়ার বিষয়টি নিশ্চিত করা আপনার অধিকার।" 

Ariel Winter
Ariel Winter



২০১৫ তে নিজের সৌন্দর্য বৃদ্ধি করতে স্তন সার্জারিও করিয়েছিলেন এরিয়েল। বর্তমানে যোগা এবং শরীরচর্চাতে বেশ গুরুত্ব দিচ্ছেন এরিয়েল। এমনকি প্রতি সপ্তাহে  একদিন করে থেরাপিও নিচ্ছেন নিয়ম করে।