এক গুচ্ছ প্রেমের ছবি মুক্তি পাচ্ছে বলিউডে, দেখুন ঝলক 




থ্রিলার, খুন জখম আর বায়োপিক দেখে একঘেয়েমি লেগে গেছে। এবার একগুচ্ছ প্রেমের ছবি আসছে । যদি আপনি প্রেমের ছবি দেখতে পছন্দ করেন তাহলে আসন্ন ছবি গুলি সম্পর্কে জেনে নিন আর অপেক্ষা করুন সেগুলোর মুক্তির।


চণ্ডীগড় করে আশিকি

চণ্ডীগড় করে আশিকি একটি প্রেমের ছবি। এই ছবিতে বাণী কাপুর (Vaani Kapoor) আর আয়ুষ্মানের ফ্রেশ জুটি দেখা যাবে। আধুনিক জীবনে প্রেম এবং তাঁর সঙ্গে নির্মল হাসির মিশেল দেখা যাবে এই ছবিতে।


সত্যনারায়ণ কি কথা

জাতীয় পুরস্কার বিজয়ী সমীর বিদ্বানস নিজের স্বপ্নের প্রোজেক্ট নিয়ে এবার তিনি আসছেন সত্যনারায়ণ কি কথা নিয়ে। কার্তিক আরিয়ান থাকবেন এই ছবির মুখ্য ভূমিকায় তাঁর বিপরীতে থাকতে পারে শ্রদ্ধা কাপুর। ২০২২-এ মুক্তির পাওয়ার কথা এই ছবির।


অতরঙ্গি রে

বলিউডের 'দেখতেই হবে ছবি'-র তালিকায় আছে এই ছবি। ধনুষ (Dhanush), সারা আলি খান (Sara Ali Khan) ও অক্ষয় কুমারের (Akshay Kumar) রসায়ন দেখা যাবে এই ছবিতে। কেমন হতে পারে সেই রসায়ন তা নিয়ে আগ্রহের শেষ নেই।


জার্সি

মৃণাল ঠাকুর (Mrunal Thakur) ও শাহিদ কাপুরকে (Shahid Kapoor) অভিনীত জনপ্রিয় খেলা ক্রিকেটকে কেন্দ্র করে প্রেমকাহিনী আবর্তিত হয়েছে এই ছবিতে। সুতরাং বাড়তি আগ্রহ তো থাকবেই।

রাধে শ্যাম

প্রভাস (Prabhas) ও পূজা হেগড়ে (Pooja Hegde) অভিনীত রাধে শ্যাম একটি রোম্যান্টিক মিউজিকাল। ইউরোপের নৈসর্গিক লোকেশনে হয়েছে ছবিটির স্যুটিং।