এবার বেসুরো জলপাইগুড়ির বিজেপি নেতা বিশ্বজিৎ গুহ







এবার বেসুরো মুকুল অনুগামী হিসেবে পরিচিত জলপাইগুড়ির বিজেপি নেতা বিশ্বজিৎ গুহ। শুক্রবার বিজেপি ছেড়ে ফের তৃণমূলে ফেরার পরেই বিজেপির একাধিক নেতা বেসুরো। বিশ্বাজিৎ দাস, সুনীল সিংহর পর এবার বেসুরো বিশ্বজিৎ গুহ। রাজ্য বিজেপির ট্রেডার্স সেলের কো-কনভেনার বিশ্বজিৎ গুহ বেসুরো মুকুল অনুগামী হিসেবে পরিচিত।




তিনি জানিয়েছেন, 'যেহেতু আমি মুকুল ঘনিষ্ঠ, মুকুল দা তৃণমূলে গেলেন এটা একটা ভাল দিক। একটা মান-অভিমান ছিল, মুকুল দার জন্যই আমার পরিচয়। উনি যেখানে যাবেন, ওনার সঙ্গে আমিও আছি।'.



২০১৭ সালে মুকুল রায়ের হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে পদও পেয়েছেন। তবে এর সব কৃতিত্ব মুকুল রায়কেই দিচ্ছেন তিনি । বিশ্বজিৎ গুহ জানাচ্ছেন, 'আমি তৃণমূলের যুব নেতা ছিলাম সেটা মুকুল রায়ের জন্যই। বিজেপিতে গিয়ে আমি পদও পাই। পঞ্চায়েত ও লোকসভা নির্বাচনে দাদার সঙ্গেই কাজ করেছিলাম। কিন্তু, এবারের বিধানসভা নির্বাচনে আমরা অনেকটাই অন্ধকারে ছিলাম।


তবে বিশ্বজিৎ গুহ তৃণমূলে নেওয়া হবে কিনা সেই সিদ্ধান্ত নেবে শীর্ষ নেতৃত্ব এমনটাই জানালো জলপাইগুড়ি তৃণমূল সভাপতি কৃষ্ণকুমার কল্যাণী। তাঁর কথায়, এদের নিতে গেলে ওপর মহলের অনুমতি নিয়েই নিতে হবে, বিনা অনুমতিতে হবে না। সিপিএম, বা কংগ্রেসের ক্ষেত্রে অসুবিধে নেই।


বিজেপিতে এসে সুবিধা নিতে না পেরে আখের গোটাতে না পেরে ফিরে যাচ্ছে। ঝার-জঙ্গল যত যায় ততই বিজেপির ভাল। এমনটাই জানালেন জলপাইগুড়ির বিজেপি সহ সভাপতি অলোক চক্রবর্তী।