সাত সকালে পথদুর্ঘটনা, গুরুতর জখম দুই যুবক

সাত সকালে পথদুর্ঘটনা, গুরুতর জখম দুই যুবক



ময়নাগুড়িঃ সাতসকালে পথদুর্ঘটনায় গুরুতর জখম হলেন দুই যুবক। মঙ্গলবার সকাল সাড়ে পাঁচটা নাগাদ ঘটনাটি ঘটেছে ময়নাগুড়ি ব্লকের রানীর হাট মোড় সংলগ্ন ২৭ নম্বর জাতীয় সড়ক এলাকায়। ঘটনায় গুরুতর জখম তরুণ রায়(১৮) অজয় রায়(১৯) নামের দুই যুবক। 


প্রত্যক্ষদর্শীরা জানান এদিন ভোর সকালে ধুপগুড়ির একটি বিয়ে বাড়ি থেকে ময়নাগুড়ি ব্যাংক কান্দি দিকে জাতীয় সড়ক ধরে বাইকে চেপে বাড়িতে ফিরছিল ওই দুই যুবক।জলঢাকা ব্রিজ পেরিয়ে ময়নাগুড়ি ব্লকের রানীর হাট মোড় সংলগ্ন এলাকায় তাদেরকে পেছন থেকে ধাক্কা দিয়ে চলে যায় একটি ডাম্পার। 

ঘটনার পরে স্থানীয়রা ময়নাগুড়ি ও ধুপগুড়ি থানায় ঘটনাটি জানালে । ধূপগুড়ি থানা সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় ধূপগুড়ি দমকল কর্মীরা । এরপর ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় ওই দুই যুবককে উদ্ধার করে ধুপগুড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনায় ময়নাগুড়ি থানায় যোগাযোগ করা হলেও তাদের দেরিতে পৌঁছানো নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন স্থানীয়রা। 

তাদের অভিযোগ ঘটনাস্থলে পৌঁছে ধূপগুড়ি দমকল বাহিনী ওই দুই যুবককে উদ্ধার করলেও ময়নাগুড়ি থানার পুলিশ কেন দ্রুততার সাথে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করতে পারেনি। এ দিনের ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে রানীর হাট মোড় সংলগ্ন এলাকায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ