ময়না বিস্ফোরণ কাণ্ডে সিবিআই তদন্তের দাবিতে সরব বিধায়ক অশোক দিন্দা




মেদিনীপুর  


ময়না তে বোমা বিস্ফোরণ এ ভেঙে পড়া বাড়ির পরিস্থিতি দেখে CBI তদন্তের দাবিতে সরব ময়নার বিধায়ক অশোক দিন্দা। ময়নাতে বোমা বিস্ফোরধের ঘটনায় ময়নার বিধায়ক আজকে এলাকা পরিদর্শন করেন। মানুষের থেকে পরিস্থিতির কথা শোনেন তিনি। পাশাপাশি প্রয়োজনে সিবিআই তদন্তের দাবি জানাবেন,বলেও জানান তিনি। আজ বরুনা গ্রাম থমথমে। অভিযোগ, গতকালের পর দেখা নেই পুলিশের। নিরাপত্তা হীনতায় ভুগছে গ্রামবাসীরা। 


গতকাল এক বাড়িতে মজুত রাখা বোমা বিস্ফোরন হয় বলে খবর। এর জেরে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে বাড়ির একাংশ। অভিযোগ তৃণমূলের স্থানীয় এক নেতৃত্বের বাড়িতে বোমা মজুত ছিল বোমা। সেগুলোই বিস্ফোরন হয়। পূর্ব মেদিনীপুর এর ময়না থানার বাকচা গ্রাম পঞ্চায়েত এর বরুনা গ্রামের ঘটনা। রাতেও এলাকায় বোমাবাজি হয়েছিল বলে অভিযোগ। গতকাল বিকেলে হঠাৎ মজুত রাখা বোমা গুলি ফেঁটে যায়। বাড়ির দোতালার একাংশ ভেঙে পড়ে বিস্ফোরনের কম্পনে। ঘটনাস্থলে পৌঁছায় ময়না থানার বিশাল পুলিশ বাহিনী। অভিযোগ পুলিশ আসার আগে পলাতক হয় সুনীল মন্ডল ও তার পরিবার। 


পুলিশ এলাকাবাসীদের আশ্বস্ত করে ঘটনাস্থলে পুলিশ বাহিনী রাখা হবে। কিন্তু অভিযোগ গতকালের পর আজ সকাল থেকে দেখা মেলেনি পুলিশের। নিরাপত্তা হীনতায় এলাকার মানুষজন।