করোনার তৃতীয় ঢেউ থেকে শিশুদের সুরক্ষিত রাখতে এগিয়ে এলেন দিনহাটার প্রাক্তন বিধায়ক





করোনার তৃতীয় ধাক্কার থেকে দিনহাটার শিশুদের সুরক্ষা দিতে এবং দিনহাটার একটি শিশুও যাতে চিকিৎসার অভাবে সংকটাপন্ন না হয় তার জন্য এগিয়ে এলেন দিনহাটার প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ।

আজ পৌরসভার সভাগৃহে পৌরসভা,বেলা গুহ দুঃস্থ মহিলা ও শিশু কল্যাণ সমিতি,আই এম এ দিনহাটা শাখার উদ্যোগে গঠিত হলো " দিনহাটা শিশুমঙ্গল সমিতি"।


জানা গিয়েছে -এই সমিতি তে যুক্ত হবেন দিনহাটার সর্বস্তরের সাধারণ মানুষ। সরকারি এবং বেসরকারি উদ্যোগে দিনহাটা হাসপাতালে তৈরি হবে শিশুদের চিকিৎসার আধুনিক ব্যবস্থা সহ কুড়িটি শয্যার।এর জন্য বেসরকারি উদ্যোগে ৫০ লক্ষ টাকা হাসপাতালে পরিকাঠামো উন্নয়নের জন্য তুলে দেওয়া হবে।


আজ সিদ্ধান্ত নেওয়া হয়- এই কর্ম সম্পাদনের জন্য দিনহাটা শহরে বিভিন্ন স্থানে শিবির করে জনগণের দান সংগ্রহ করা হবে। প্রথম শিবিরটি হবে আগামী রবিবার ২০ জুন দিনহাটা তেরাপন্থ ভবনে।


প্রাক্তন বিধায়ক উদয়ন গুহ জানিয়েছেন- "বহুল আলোচিত করোনা র তৃতীয় ধাক্কার থেকে দিনহাটার শিশুদের সুরক্ষা দিতে এবং সত্যি যদি ঐরকম পরিস্থিতির মুখোমুখি আমাদের হতে হয় তবে দিনহাটার একটি শিশুও যাতে চিকিৎসার অভাবে সংকটাপন্ন না হয় তার জন্য রাস্তায় নেমে পড়লাম।"