নিখোঁজ প্রধানমন্ত্রী মোদী, রয়েছে শুধুই তাঁর ছবি !

নিখোঁজ মোদী, রয়েছে শুধুই তাঁর ছবি !




করোনার ভয়াবহ প্রকোপ দেশজুড়ে। এমন পরিস্থিতিতে ভারতে সংক্রমণ বৃদ্ধির কারণে ল্যানসেট থেকে নেচার, বিশ্ব দেশের মোদী সরকারের তীব্র সমালোচনা করছে। এই পরিস্থিতিতে ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করলেন রাহুল গান্ধী। এদিন তাঁর আক্রমণ, মোদী নিখোঁজ রয়েছে শুধু তাঁর ছবি।



টুইটারে রাহুল লিখেছেন, 'দেশে অক্সিজেন, ভ্যাকসিন, ওষুধের মতো নিখোঁজ প্রধানমন্ত্রীও। শুধু খোঁজ পাওয়া যাচ্ছে সেন্ট্রাল ভিস্তা প্রকল্প, ওষুধের উপর GST, আর প্রধানমন্ত্রীর ছবি দেখা যাচ্ছে।' এর আগেও একাধিকবার করোনা পরিস্থিতি নিয়ে কেন্দ্রকে তুলোধনা করেছেন রাহুল, দিয়েছেন পরামর্শও। এবার করোনা কালে নরেন্দ্র মোদীকে সোজা নিখোঁজ বলেই আক্রমণ রাহুলের।



করোনার দ্বিতীয় ঢেউয়ে দেশে অক্সিজেন, ভ্যাকসিন, ওষুধের যে সঙ্কট দেখা গিয়েছে এদিন তা নিয়ে মোদীকে নিশানা করলেন রাহুল ।এর আগেও করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীকে বিঁধেছেন করেছিলেন রাহুল গান্ধী। দেশে করোনা পরিস্থিতির জন্য মোদী সরকারকে কাঠগড়ায় তুলেছে ইন্ডিয়ান মেজডিক্যাল অ্যাসোসিয়েশন। নরেন্দ্র মোদীকে সুপার স্প্রেডার বলে কটাক্ষ করা হয়েছে। মেডিক্যাল জার্নাল দ্য ল্যান্সেটের পক্ষ থেকেও মোদী সরকারের সমালোচনা করেছে।


এদিকে, ন্যাশনাল স্টুডেন্ট ইউনিয়ন অফ ইন্ডিয়া-র সাধারণ সম্পাদক নাগেশ কারিআপ্পা করোনা কালে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে টার্গেট করে অমিত শাহ নিখোঁজ বলেও থানায় ডায়েরি করেন। করোনা কালে রাজনৈতিক নেতাদের মানুষের পাশে দাঁড়ানো উচিত। কিন্তু তা এখন দেখা যাচ্ছে না। আর তাই নিখোঁজ রিপোর্ট দায়ের করা হয়েছে। পাশাপাশি করোনা মোকাবিলায় মোদী সরকার পুরোপুরি ব্যর্থ বলেও দাবি তাঁর।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ