ভারতের সুস্থতা কামনায় 'ওম নমঃ শিবায়' ধ্বনিতে মুখরিত ইজরায়েল !

ভারতের সুস্থতা কামনায় 'ওম নমঃ শিবায়' ধ্বনিতে মুখরিত ইজরায়েল !




করোনার ভয়াল দাপটে বিপর্যস্ত ভারত। দিনের পর দিন ঊর্ধ্বমুখী করোনা গ্রাফ। বাড়ছে যেমন সংক্রমণ তেমনিই বাড়ছে মৃত‍্যুর সংখ‍্যা। এই কঠিন পরিস্থিতিতে বিশ্বের বিভিন্ন দেশ সহযোগিতার হাত বাড়িয়েছে। এমনকি একাধিক বড় ব‍্যক্তিত্ব ব‍্যক্তিগতভাবেও ভারতের করোনা পরিস্থিতিতে পাশে দাড়িয়েছে। ভারতের এই কঠিন সময়ে পাশে দাড়ানোর একটি দেশ ইজরায়েল। ইতিমধ‍্যে পৌঁছে গেছে সাহায‍্য। তবে এবার অন‍্য পন্থা অবলম্বন করলো ইজরায়েল। 




করোনার অভিশাপ থেকে ভারতের মুক্তির প্রার্থনায় এবার 'ওম নমঃ শিবায়' ধ্বনিতে মুখরিত হল ইজরায়েল। করোনায় ভারতের জন‍্য এই অভিনব উদ‍্যোগ মনে হয় অপর আর কোনো দেশ নেইনি। ইহুদিদের এই দেশ ভগবান শিবের কাছে প্রার্থনা করল ভারতের সুস্থ হয়ে ওঠার জন্য। ইজরায়েলের তেল আভিভে শহরে এই প্রার্থনা সভার আয়োজন করা হয়। ভিডিওতে দেখা যাচ্ছে, কয়েকশো ইজরায়েল নাগরিক ‘ওম নমঃ শিবায়’ ধ্বনিতে প্রার্থনা করছেন যাতে দ্রুত ভারত করোনা মুক্ত হয়ে ওঠে।




তেল আভিভে ভারতীয় দূতাবাসের এক আধিকারিক পবন কে পাল তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করে একটি ভিডিও যা নিমেষেই ভাইরাল হয়ে যায়।পবন ভিডিওর সঙ্গে পোস্টে লিখেছেন, ‘যখন গোটা ইজরায়েল একত্রিত হয়ে আশার আলো দেখাচ্ছে।’ নেট নাগরিকরা এবিষয়ে ইজরায়েলকে ধন‍্যবাদ জানান ও প্রশংসা করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ