মম বা মম্মা নয়, কৃশিব যেন তাকে ‘মা’  বলেই ডাকতে শেখে


puja banerjee instagram

Biswajeet Das: 

অভিনেত্রী পূজা ব্যানার্জি গত ৯ ই অক্টোবর মা হন।এখন দেখতে দেখতে অভিনেত্রী ছেলে কৃশিবের বয়স এখন ৭ মাস। দিন কয়েক আগেই অন্নপ্রাশন ও হয়েছে খুদের৷ শিব রাত্রির দিনেই কেক কেটে কৃশিবের ৫ মাসের জন্মদিন পালন করেছিলেন পূজা, কুণাল। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার ও করেছিলেন দম্পতি।


Puja Banerjee Instagram



এই তারকা দম্পতি এতদিন খুদের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন।এখন ছটফটে ছোট্ট খুদেকে নিয়েই সময় কাটাচ্ছেন অভিনেত্রী। প্রায়শই কৃশিবের বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করতে দেখা যায় পূজাকে।


puja banerjee instagram



এই অভিনেত্রী কৃষ্ণ আর শিবের মিশেলে ছেলের নাম রেখেছিলেন কৃশিব। ছেলে জন্মানোর পর ক্যাপশনে সেই কথা উল্লেখ করে পূজা লেখেন, ‘হরে কৃষ্ণ। ওঁ নমঃ শিবায়। আপনাদের মুখোমুখি আমাদের ছেলে কৃশিব।’এদিন মাতৃ দিবসে নিজের মা হওয়ার অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেত্রী।

puja banerjee instagram




সম্প্রতি তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন,ছোট্ট কৃশিব মা’কে চিনেছে খুব। অন্য কারোও কোল থেকে পূজাকে দেখলেই মায়ের কাছে আসার জন্য ছটফট করে খুদে। এখনো ‘মা’ ডাকতে শেখেনি একরত্তি, কিন্তু সবসময় যেন কৃশিব শব্দ করলেই ‘মা’ ডাকই শুনতে পায় অভিনেত্রী পূজা।অভিনেত্রীর ইচ্ছা মম বা মম্মা নয় তার সন্তান যেন তাকে ‘মা’ বলে ডাকে।