Breaking

Saturday, May 08, 2021

বিজেপি ছাড়ছে মুকুল রায়? জল্পনার অবসান নিজেই ঘটালেন

বিজেপি ছাড়ছে মুকুল রায়? জল্পনার অবসান নিজেই ঘটালেন




রাজ্য বিধানসভা নির্বাচনে বিপুল সিট হাসিল করে তৃতীয়বার ক্ষমতায় প্রত্যাবর্তন করেছে তৃণমূল কংগ্রেস। এদিকে আশাপূর্ণ ফল করতে পারেনি বিজেপি। তবে বিপুল ভাবে হারলেও বেশ কিছু উচ্চ নেতৃত্ব জয়লাভ করেছে বিজেপির। যাদের মধ্যে একজন মুকুল রায়। জয় লাভ করার পর চুপচাপ আড়ালে আবডালে থাকছেন তিনি। ফলে রাজনৈতিক মহলে শুরু হয় জোর জল্পনা। প্রশ্ন ঘুরে বেড়াতে থাকে তবে কি আবার বিজেপি ছেড়ে তৃণমূল যোগ দিচ্ছেন মুকুল রায়?


গতকাল বিধানসভায় বিধায়ক হিসেবে শপথ নেন। বেশিক্ষণ ছিলেন না বিধানসভায়। দলের পরিষদীয় বৈঠকে ছিলেন না তিনি। আর সঙ্গে সঙ্গেই রং বদলের জল্পনা শুরু হয়। সেই জল্পনার অবসান ঘটালেন মুকুল নিজেই। এদিন টুইট করে মুকুল রায় জানান, বিজেপির সৈনিক হিসেবেই কাজ করতে চান।



গত ২৪ ঘণ্টা ধরে চলা জল্পনার অবসান ঘটাতেই সেই টুইট করেছেন তিনি বলেই মনে করা হচ্ছে। এদিন টুইটে তিনি লিখেছেন, ‘রাজ্যে গণতন্ত্র ফিরিয়ে আনতে বিজেপির সৈনিক হয়েই কাজ করব। আমার অনুরোধ সবাই সব জল্পনা বন্ধ করুন। আমি আমার রাজনৈতিক পথেই স্থির আছি।’


এদিকে বিজেপি নেতা জয় শঙ্কর টুইট করে জানান, ‘নতুন কিছু নেই। নতুন কোনও কথা নয়। গত কাল থেকে সংবাদমাধ্যমে জল্পনা চলছিল যে, মুকুল বাবু বোধ হয় বিজেপি ছেড়ে তৃণমূলে যেতে পারেন। সেটার যে কোনও ভিত্তি নেই, সেটাই পরিষ্কার হয়ে গেল। এবার জল্পনা স্থগিত থাকা উচিত।’


একুশের বিধানসভা নির্বাচনে কৃষ্ণনগর উত্তর বিধানসভা থেকে বিজেপির হয়ে টিকিট পান মুকুল রায়। তৃণমূল প্রার্থী অভিনেত্রী কৌশনী মুখোপাধ্যায়কে হারিয়ে জয়ি হয়েছেন মুকুল রায়।

1 comment:

  1. এরা হলো রাজনৈতিক বেশ্যা। তাই এদের কথার কোনো দাম নেই।

    ReplyDelete