আক্রান্ত কর্মীদের দেখতে গিয়ে আক্রান্ত ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার, অভিযোগ বিজেপির দিকেই 





আক্রান্ত দলীয় কর্মীকে দেখতে গিয়ে আক্রান্ত হলেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। সিপিএম নেতা তথা বিরোধী দলনেতা গতকাল শান্তিবাজারে যাওয়ার পথে হামলার মুখে পড়েন বলে খবর। ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার, উপ বিরোধী নেতা বাদল চৌধুরী ও অন্যদের ওপর হামলার অভিযোগ বিজেপির দিকে। এই ঘটনার জেরে সৃষ্টি হয়েছে আলোড়ন। অভিযোগের তীর বিজেপির দিকেই। 


অভিযোগ, বিজেপি কর্মীরা সিপিএম নেতা ও কর্মীদের লক্ষ্য করে ইট-পাথর ছুড়তে থাকে। সেসময় সেখানে উপস্থিত ছিলে মানিক বাবুও। পাশাপাশি পুলিশের নিষ্ক্রিয়তার অভিযোগও উঠেছে। ঘটনার প্রতিবাদে সরব হয়েছেন পশ্চিম ত্রিপুরার বিজেপি সাংসদ প্রতিমা ভৌমিক। ট্যুইট করে তিনি লেখেন, বিরোধী দলনেতার উপর হামলা দুর্ভাগ্যজনক।


এক সংবাদ মাধ্যম থেকে জানা যায়, মানিক সরকার জানান, “মানুষ এই ঘটনাগুলি মনে রাখবে। এগুলি এত সহজে ভুলে যাবে না। আমাদের লক্ষ্য করা হয়েছে এবং এটি অগ্রহণযোগ্য। ” পাশাপাশি, বিজেপির উচ্চ নেতৃত্ব হামলা করাতে উদ্বুদ্ধ করিয়েছে বলেও দাবি করেন। 

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব, সরকার বাম শাসনের মধ্য দিয়ে শুরু হওয়া কয়েক দশকের ‘সন্ত্রাসবাদের সংস্কৃতি’ বন্ধ করে দিয়েছে মন্তব্য করার এক সপ্তাহের মধ্যেই  এই ঘটনা।সরকার রবিবার বলেছিল যে বিপ্লব ত্রিপুরার আইনের শাসন সরবরাহ করতে ব্যর্থ হয়েছে। “আমি দুঃখ বোধ করছি এবং এই ঘটনাগুলি বন্ধ করতে হবে। এটি চালিয়ে যেতে পারে না, ”বিরোধী নেতা বলেছিলেন।