এই দামাল ছেলেগুলোকে খুঁজে দিতে বললো সানি লিওনি, আপনি চেনেন কি! 


credit: sunny leone twitter


সানি লিওনের রূপের জাদুতে মুগ্ধ সকলেই। তাঁর ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। আজ হঠাৎ তিনি একটি ছবি ট্যুইট করেন। যেখানে কিছু দামাল ছেলেকে আনন্দে উত্তাল হতে দীখা যায়। সেই ছবি শেয়ার করে তাঁদের খুঁজে দিতে বলেন সানি।


সানি বলেন- "এই ছবিটি ছড়িয়ে দিন এবং আমাকে এই ছেলেগুলিকে খুঁজতে সাহায্য করুন, আমি তাঁদের কৃতজ্ঞতা জানাতে চাই।" (Spread this pic and help me find these awesome fans so that I can give them a shoutout)


চলচ্চিত্র জগতে সানি লিওন যাত্রা শুরু করেন ২০১১ সালে, ‘বিগবস ৫’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে। পরের বছর ‘জিসম ২’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এ মডেল, ব্যবসায়ী ও সাবেক পর্নো তারকা।

credit: sunny leone twitter


২০০৪ সালে হলিউডের ‘দ্য গার্ল নেক্সট ডোর’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেন সানি। ছয় বছর পর ‘দ্য ভার্জিনিটি হিট’ ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় তাঁকে। সানি অভিনীত প্রথম চারটি বলিউডের ছবি ‘জিসম ২’, ‘শুটআউট অ্যাট ওয়াডালা’, ‘জ্যাকপট’ এবং ‘রাগিণী এমএমএস ২’। ‘শুটআউট অ্যাট ওয়াডালা’ বাদে বাকি তিনটি ছবির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন সানি।

credit: sunny leone twitter



সানি লিওনির আসল নাম করণজিত্ কর বোহরা। কানাডার অন্টারিওতে ১৯৮১ সালে একটি পাঞ্জাবি পরিবারে তাঁর জন্ম হয়। ১৩ বছর বয়সে মা-বাবার সঙ্গে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পাড়ি জমান সানি।

credit: sunny leone twitter



অবসরে ছবি আঁকতে পছন্দ করেন সানি। তাঁর অন্যান্য শখের মধ্যে রয়েছে ঘোড়ায় চড়া, বই পড়া, টিভি দেখা ও ভিডিও গেমস খেলা। ঘুরে বেড়ানোর জন্য তাঁর সবচেয়ে পছন্দের জায়গা হাওয়াই। ইতালিয়ান খাবার খেতে দারুণ পছন্দ করেন সানি।

sunny leone
credit: sunny leone twitter