হাসপাতালে ভর্তি করা হল বুদ্ধদেব ভট্টাচার্যকে 




হয়েছিলেন করোনা আক্রান্ত। করোনা আক্রান্ত হয়েছিলেন তাঁর স্ত্রী মীরাও। হাসপাতালে ভর্তি হয়ে আপাতত ঘরে ফিরেছেন মীরা। কিন্তু আচমকাই শারিরীক অবস্থার অবনতি হওয়ায় এবার হাসপাতালে ভর্তি করা হল প্রাক্তন মুখ‍্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে। তড়িঘড়ি দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। 




সূত্রের খবর, গতরাত থেকে আচমকা শারীরিক অবস্থা অবনতি হতে শুরু করে। সূত্রের খবর, বুদ্ধদেববাবুর শরীরের অক্সিজেনের সম্পৃক্ততার মাত্রা ৯০-এর নীচে নেমে যায়। সকালে পরিস্থিতির আরও অবনতি হয়ে বেড়ে যায় শ্বাসকষ্ট। তারপরই তাঁকে হাসপাতালে ভরতির পরামর্শ দেন চিকিৎসকরা। সূত্র মারফত জানা যাচ্ছে, তাঁকে একটি বেড রয়েছে এমন একটি ঘরে রাখা হয়েছে সেখানে আইসিইউ-র সবরকম ব‍্যবস্থা মিলবে। 




দীর্ঘদিন ধরেই অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্য। অসুস্থতার জেরে বিধানসভা নির্বাচনের বিগ্রেডে যেতে পারেননি তিনি। দেননি ভোটও। হঠৎ কয়েকদিন আগেই স্বস্ত্রীক করোনা আক্রান্ত হন বুদ্ধদেব বাবু। গতকাল থেকে হঠাৎ শারিরীক অবস্থার অবনতি হতে থাকলে আজ বেলা ১২টা নাগাদ তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন‍্য বের করা হয় বলে খবর। অ্যাম্বুলেন্সে প্রাক্তন মুখ্যমন্ত্রীর মুখে অক্সিজেনের মাস্কও দেওয়া হয়। দীর্ঘদিন ধরে অসুস্থ থাকার কারণে তাঁর শরীরও কিছুটা ভেঙে গিয়েছে।