এগ্রিকালচারাল মার্কেটিং অফিসার পদে ইন্টারভিউয়ের দিন ঘোষণা  WBPSC-র




West Bengal Public service commission (WBPSC) এগ্রিকালচারাল মার্কেটিং অফিসার পদে ইন্টারভিউয়ের দিন ঘোষণা করেছে আগামী ১০ মে থেকে অফিশিয়াল সাইট থেকে অ্যাডমিট কার্ড সংগ্রহ করতে পারবেন চাকরিপ্রার্থীরা। বিস্তারিত জানতে pscwbapplication.in -এ নজর রাখতে হবে। আগামী ১৭-১৮ মে ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে চাকুরি প্রার্থীদের। ইতিমধ্যেই চাকরি প্রার্থীদের রোল নম্বর, রিপোর্টিং টাইম, ইন্টারভিউ টাইম সবই অফিশিয়াল ওয়েবসাইটে আপলোড করেছে কমিশন।




কীভাবে ডাউনলোড করবেন ?

pscwbapplication.in-এ প্রবেশ করুন 

এরপর লগ ইন করুন 

হোম পেজ-এ যান 

হোয়াটস নিউ -এ ক্লিক করুন

সিডিউল অফ ইন্টারভিউ অফ রিক্রুটমেন্ট সেগমেন্টে এগ্রিকালচারাল মার্কেটিং অফিসারে ক্লিক করুন

১৪/১৯-এর তারিখ দিয়ে পশ্চিমবঙ্গ সরকারের অধীনে বিজ্ঞাপন দেওয়া হয়েছিল। সেখানে সাইট থেকে ইন্টারভিউয়ের সিডিউল পিডিএফ দেখতে পাবেন তা সিস্টেম থেকে একটা প্রিন্ট আউট নিয়ে নিন। 




কমিশনের সাইটে নির্ধারিত ইন্টারভিউ সূচি অনুযায়ী ১৭ ও ১৮ মে হবে ইন্টারভিউ। প্রথমদিন সকাল সাড়ে দশটায় বেশ কয়েকজন প্রার্থীর রিপোর্টিং টাইম দেওয়া হয়েছে। সেদিন প্রথম হাফে ইন্টারভিউয়ের সময় সকাল ১১টা। বাকিদের রিপোর্টিং টাইম রাখা হয়েছে বেলা ১২টা। দুপুর দেড়টায় শুরু হবে অন্য ব্যাচের ইন্টারভিউ সেশন। ১৮ তারিখ প্রথম হাফের রিপোর্টিং টাইম সকাল সাড়ে দশটা। বাকিদের রিপোর্টিং টাইম রাখা হয়েছে বেলা ১২টা। ইন্টারভিউ শুরু হবে দুপুর দেড়টা থেকে।আগামী ১০মে থেকে নিজেদের ইন্টারভিউ অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন চাকরিপ্রার্থীরা। বিস্তারিত জানতে অফিশিয়াল ওয়েবসাইটে নজর দিন।