Breaking

Wednesday, April 28, 2021

কামিন্সের পর এবার ব্রেট লি, PM CARES Fund -এ দিলেন প্রায় ৪১ লক্ষ টাকা

কামিন্সের পর এবার ব্রেট লি, PM CARES Fund -এ দিলেন প্রায় ৪১ লক্ষ টাকা



পেট কামিন্সের পর এবার অপর এক অস্ট্রেলিয়ান কোভিড মোকাবিলায় পিএম কেয়ারস ফান্ডে প্রায় ৪১ লক্ষ টাকা দিলেন। করোনায় বিপর্যস্ত দেশ। এর মধ্যে দেশে চলছে আইপিএল ২০২১। ভারতে খেলতে এসে অস্ট্রেলিয়ান ক্রিকেটার কামিন্স করোনা মোকাবিলায় ৫০ হাজার মার্কিন ডলার পিএম কেয়ারস ফান্ডে দান করেন। এরপর, প্রাক্তন অজি ক্রিকেটার ব্রেট লি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তহবিলে দিলেন একটি বিটকয়েন। ভারতীয় মুদ্রায় যার অঙ্ক ৪০ লক্ষ ৯৫ হাজার ৯৯১ টাকা।




টুইটারে লি লেখেন, "ভারত আমার দ্বিতীয় ঘর। এখানকার মানুষের থেকে যে ভালবাসা আর স্নেহ আমি পেশাদার জীবনে এবং অবসরের পরেও পেয়েছি তা অভাবনীয়। আমার মনে ভারতের জন্য আলাদাই একটা জায়গা রয়েছে। এই মহামারিতে ভারতের মানুষের যন্ত্রণায় আমি ব্যথিত। আমি ক্রিপটো রিলিফের মাধ্যমে একটি বিটকয়েন দিলাম। দেশের হাসপাতালগুলিতে যেন অক্সিজেন সরবরাহ অব্যাহত থাকে। এটাই চাই।" পাশাপাশি, ভারতের পাশে দাঁড়ানোর জন্য কামিন্সকেও ধন্যবাদ জানান লি।


এই মুহূর্তে ভারতেই রয়েছেন লি। ফলে খুব ভালোমতোই জানেন ভারতে জাঁকিয়ে বসেছে করোনা। সঙ্কট দেখা দিয়েছে অক্সিজেনের। তাই দেশের হাসপাতাল গুলিতে অক্সিজেন পৌঁছে দিতেই এই টাকা দান করলেন তিনি। আইপিএলে ধারাভাষ্য়কারের ভূমিকায় রয়েছেন লি। আর্থিক অনুদানে বিদেশীরা এগিয়ে এলেও এখন পর্যন্ত কোনও ভারতীয় ক্রিকেটার এগিয়ে আসেন নি।

No comments:

Post a Comment