Breaking

Wednesday, April 07, 2021

একই পরিবারের তিনজনের অস্বাভাবিক মৃত‍্যু, ব্যাপক চাঞ্চল্য




একই পরিবারের তিনজনের অস্বাভাবিক মৃত‍্যু, ব্যাপক চাঞ্চল্য


প্রতিনিধি সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান :-



গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলো একই পরিবারের তিনজন।তবে কি কারনে এই আত্মহত্যা সেবিষয়ে ধন্দে স্থানীয় ও পুলিশ।


পূর্ব বর্ধমান জেলার বর্ধমান পৌরসভার ২৫নং ওয়ার্ডের লাকুডি ষারতলা কোড়া পাড়া এলাকায় একি পরিবারে তিনজনার অস্বাভাবিক মৃত্যুকে ঘিড়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হলো এলাকায়। তবে কি কারণে একই পরিবারের তিনজনের মৃত্যু সে বিষয়ে তদন্ত করছে বর্ধমান থানার পুলিশ। 


মৃতার দাদা ঘনশ্যাম সাউ বলেন বোন প্রিয়াঙ্কা সাউ ভগ্নীপতি বিকাশ সাউ কন্যা সূরবি সাউ এবং বছর সাতেকের এক ছেলে সহ মোট চার জন উত্তর প্রদেশের বাসিন্দা।উত্তর প্রদেশে কাজ না থাকার কারণে দীর্ঘ মাস ছয়েক থেকে তারা বর্ধমানের লাকুডি ষারতলা কোড়া পাড়া এলাকায় বসবাস করেন।সেখানে দাদা ঘনশ্যাম সাউএর আদার গোডাউনে কাজ করতেন। মাঝে সাজে স্বামী স্ত্রী মধ্যে অশান্তি হলেও তা মিটে যেতো সহজেই। তবে কয়েকদিন ধরে তাদের মধ্যে কোন অশান্তি দেখা যায়নি। তবে কি কারণে এই আত্মহত্যা, সেবিষয়ে কিছুই বলতে পারেননি মৃত্যার দাদা ঘনশ্যাম সাউ। 



স্থানীয় সূত্রে জানা গেছে মঙ্গলবার রাতে ঘুমন্ত অবস্থায় ১৩ বছরের কন‍্যা সন্তান সূরবি সাউকে শ্বাসরোধ করে খুন করে এর পর তারা নিজেরা আত্মহত্যা করে বলে অনুমান স্থানীয়দের।স্থানীয় বাসিন্দারা বলেন মৃতা প্রিয়াঙ্কা সাউএর ছেলে আজ সকালে স্থানীয় লোকজনদের বলেন তার বাবা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।গলায় ফাঁস ছাড়া নিচে লুটিয়ে ছিলো ১৩ বছরের সুরভি সাউ। তাকে সঙ্গে সঙ্গে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

No comments:

Post a Comment