Breaking

Wednesday, April 07, 2021

একটু অন্যরকমভাবে ভোটের প্রচারে বিধানসভার তৃণমূল প্রার্থী মিতালী রায়

একটু অন্যরকমভাবে  ভোটের প্রচারে বিধানসভার তৃণমূল প্রার্থী মিতালী রায়




ধূপগুড়ি, জয়ন্ত বর্মন : ভোটের প্রচারে বিধানসভার তৃণমূল প্রার্থী মিতালী রায়। মহিলাদের মন পেতে সারাদিন প্রচারে তৃণমূল প্রার্থী। ধূপগুড়ি বিধানসভা ক্ষেত্রে তৃণমূল প্রার্থী মিতালী রায় নিজেও একজন মহিলা। আর তাই মহিলাদের মন পেতে মঙ্গলবার সারাদিন তিনি মহিলাদের সাথে সভা করেন।


এদিন সকালে তিনি ধূপগুড়ি ব্লকের বানারহাট এলাকায় শীতলা মন্দিরে পুজো দিয়ে এরপর প্রচারে বেরিয়ে পড়েন, সাকোয়াঝোড়া ২, গধেয়ারকুঠি ও ঝাড়আলতা ১ গ্রাম পঞ্চায়েতের মহিলা স্বনির্ভর গোষ্ঠীর সদস্যাদের নিয়ে বৈঠক করেন। মূলত রাজ্য সরকারের অধীনে যে সমস্ত সুযোগ এবং সুবিধা মহিলাদের দেওয়া হয়েছে তা তিনি এদিন মহিলাদের সামনে তুলে ধরেন এছাড়াও স্বনির্ভর গোষ্ঠী সহ কন্যাশ্রী রূপশ্রী প্রসবকালীন মায়েদের বিভিন্ন রকম সুযোগ-সুবিধা নিয়ে আলোচনা করেন ।


তাছাড়া রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা। তাই তিনি মহিলাদের বিষয়টি ভালো জানেন। তাছাড়াও মহিলাদের স্বনির্ভর করে তুলতে একাধিক উদ্যোগ নিয়েছে রাজ্য সরকার। তাই তিনি মহিলাদের একত্রিত হয়ে তৃণমূল কংগ্রেসকে জয়ী করার আহ্বান জানান।


এদিন তৃণমূল প্রার্থী মিতালি রায়ের সাথে প্রচারে ছিলেন পৌরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিং, পঞ্চায়েত সমিতির সভাপতি দিনেশ মজুমদার, জেলা পরিষদের সদস্যা মমতা সরকার বৈদ্য সহ স্থানীয় নেতৃবৃন্দ।

No comments:

Post a Comment