Breaking

Saturday, April 03, 2021

বোমা এবং অস্ত্র রেখে বিজেপি কর্মীদের হেনস্থা করার অভিযোগ পুলিশের বিরুদ্ধে




বোমা এবং অস্ত্র রেখে বিজেপি কর্মীদের হেনস্থা করার অভিযোগ পুলিশের বিরুদ্ধে



সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান :- 


বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের বিজেপির নির্বাচনী কার্যালয়ে আচমকা পুলিশি অভিযানে উত্তাল বর্ধমান শহরের বন মসজিদ এলাকা।এই ঘটনায় রাস্তায় টায়ার জ্বালিয়ে দীর্ঘক্ষণ পথ অবরোধ করে ভারতীয় জনতা পার্টির কর্মীরা।



বিজেপি নেতা প্রবাল রায় বলেন শুক্রবার দুপুরে বর্ধমানে শহরের বন মসজিদ এলাকায় বর্ধমান উত্তরের বিজেপি প্রার্থী রাধাকান্ত রায়ের সমর্থনে নির্বাচনী মিটিং চলছিল।কোন সার্চ ওয়ারেন্ট ছাড়াই আজ দুপুরে পুলিশ এসে উপস্থিত হয় বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের নির্বাচনী কার্যালয়ে।


পুলিশ বোমা এবং অস্ত্র রেখে বিজেপি কর্মীদের হেনস্থা করার পরিকল্পনা করেছে। এই অভিযোগে উত্তাল হয়ে উঠল বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রর বনমসজিদ এলাকা। বিজেপি কর্মী সমর্থকদের অভিযোগ কোন সার্চ ওয়ারেন্ট ছাড়াই আজ দুপুরে পুলিশ এসে উপস্থিত হয় বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের নির্বাচনী কার্যালয়ে। ওই সময় এলাকায় বর্ধমান উত্তরের বিজেপি প্রার্থী রাধাকান্ত রায়ের সমর্থনে নির্বাচনী মিটিং চলছিল।



বাড়ির মালিক এবং বিজেপি কর্মী সমর্থকরা পুলিশের কাছে সার্চ ওয়ারেন্ট দেখতে চাইলে পুলিশ তা দেখাতে অস্বীকার করে। এরপর পাঁচিল টপকে পিছনের দরজা দিয়ে ঢোকার চেষ্টা করে বলে অভিযোগ। এই সময় পুলিশের সঙ্গে থাকা সিভিক ভলেন্টিয়াররা ব্যাগে করে নির্বাচনী কার্যালয়ে বোমা রাখার পরিকল্পনা করছিল বলে অভিযোগ বিজেপি কর্মী সমর্থকদের। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে বর্ধমান শহরের বন মসজিদ এলাকা। নির্বাচন এগিয়ে আসায় পুলিশ পরিকল্পনামাফিক তাদের হেনস্তা করছে এই অভিযোগ তুলে কালনা রোড-এ টায়ার জ্বালিয়ে অবরোধ শুরু করেন বিজেপি কর্মী সমর্থকদের একাংশ।

বোমা এবং অস্ত্র রেখে বিজেপি কর্মীদের হেনস্থা করার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

Posted by Sangbad Ekalavya on Saturday, April 3, 2021

No comments:

Post a Comment