ভারতের প্রথম fintech fellowship প্রোগ্রাম চালু হয়েছে: যোগ্যতা, সময়কাল এবং অন্যান্য বিশদ জানুন

Decentro, ব্যবসায়ের জন্য একটি ব্যাংকিং এপিআই ইন্টিগ্রেশন প্ল্যাটফর্ম, বিকাশকারীদের (স্বতন্ত্র / দল) যারা তরুণ স্নাতক এবং চূড়ান্ত বছরের শিক্ষার্থী তাদের জন্য ভারতের প্রথম fintech fellowship প্রোগ্রাম চালু করার ঘোষণা দিয়েছে।



Decentro-র প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা রোহিত তেনেজা বলেছিলেন, “ভারত তার প্রযুক্তিগত দক্ষতার জন্য পরিচিত এবং কোডিং এবং এর সাথে সম্পর্কিত ভাষা প্রোগ্রামের দিকে মনোনিবেশ করে, অনেক তরুণ এবং উদীয়মান বিকাশকারী তাদের অনন্য ধারণাগুলি দিয়ে এই খাতকে রূপান্তর করার সুযোগের জন্য অপেক্ষা করছেন। ”


আড়াই মাসেরও বেশি সময় ধরে ছড়িয়ে থাকা এই প্রোগ্রামটি শীর্ষ তিনটি পৃথক বিকাশকারী বা দল সরবরাহ করবে, তাদের ধারণাগুলি বাস্তবে রূপ দেওয়ার সুযোগ দেবে এবং সাথে সাথে কোম্পানির পক্ষ থেকে প্রতি দলকে ৫০০০০ টাকা অনুদান দেবে।


তরুণ বিকাশকারীরা Decentro টিমের কাছ থেকে একটি উত্সাহী পরামর্শদাতাও পাবেন যা তাদের বিকাশকারী পোর্টফোলিওকে শক্তিশালী করতে এবং তাদের শিল্পের অভিজ্ঞতা সরবরাহ করতে পারে।


প্রতিটি আবেদনকারী দ্বারা আবেদন জমা দেওয়ার ভিত্তিতে এই নির্বাচনটি করা হবে যা তারা ব্যক্তিগতভাবে সম্পর্কিত বা তাদের চূড়ান্ত সমাধানের মাধ্যমে আশেপাশের লোকদের সমাধান করতে চায় এমন কোনও সমস্যার সমাধান করে।


প্রোগ্রামটির জন্য অ্যাপ্লিকেশনগুলি ২০২১ সালের ২১ মার্চ থেকে উন্মুক্ত এবং আগ্রহী অংশগ্রহণকারীরা https://decentro.tech/fintech-fellowship/ এ লগ ইন করতে এবং ফর্মের মাধ্যমে তাদের আবেদন জমা দিতে পারবেন। বিকাশকারী দলগুলি সর্বোচ্চ তিনজন ব্যক্তি হতে পারে।