দিলীপ ঘোষের প্রচারে ২৪ ঘন্টা নিষেধাজ্ঞা জারি কমিশনের




দিলীপ ঘোষের প্রচারে ২৪ ঘন্টা নিষেধাজ্ঞা জারি কমিশনের 




তৃণমূলনেত্রী মমতা বন্দোপাধ‍্যায়, বিজেপি নেতা রাহুল সিনহার পর এবার বিজেপি রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষের প্রচারে ২৪ ঘন্টার নিষেধাজ্ঞা জারি করলো নির্বাচন কমিশন। চতুর্থ দফার ভোটে ঘটা শীতলকুচি কাণ্ড নিয়ে করা এক মন্তব‍্যের জেরে এই নিষেধাজ্ঞা জারি করেছে কমিশন। আজ সন্ধ‍্যা সাতটা থেকে আগামীকাল সন্ধ‍্যা সাতটা পর্যন্ত নির্বাচনী প্রচারে অংশগ্রহন করতে পারবেন না দিলীপ ঘোষ। 




বিবৃতি জারি করে কমিশন জানিয়েছে, নির্বাচনের বিধি ভঙ্গ করায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আজ, সন্ধে ৭টা থেকে আগামীকাল সন্ধে ৭টা পর্যন্ত প্রচার করতে পারবেন না তিনি। এর আগে ১৩ এপ্রিল কমিশন দিলীপ ঘোষের জবাব তলব করেছিল। গতকাল সেই জবাবও দিয়েছেন দিলীপ ঘোষ। তাও উল্লেখ করেছে কমিশন।




উল্লেখ‍্য, বরাননগরের সভা থেকে বিজেপি রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষ শীতলকুচি কাণ্ড প্রসঙ্গ টেনে বলেন জায়গায় শীতলকুচি হবে।’ দিলীপ ঘোষ বলেছিলেন, সেন্ট্রাল ফোর্স হাতে বন্দুক নিয়ে ঘুরতে আসেনি। কেউ লাল চোখ দেখাতে পারবে না। কেউ বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে। 




শীতলকুচির ঘটনায় মন্তব্যের জেরে ১৩ এপ্রিল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে নোটিস দিল নির্বাচন কমিশন। বুধবার সকাল ১০টার মধ্যে জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।গতকাল ওই নোটিশের জবাব দিয়েছিলেন দিলীপ ঘোষ। কমিশন সূত্রে এমনটাই খবর।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ