Breaking

Wednesday, April 07, 2021

কোচবিহারের শীতলকুচিতে দিলীপ ঘোষের গাড়িতে হামলা; অভিযোগ অস্বীকার তৃণমূলের

কোচবিহারের শীতলকুচিতে দিলীপ ঘোষের গাড়িতে হামলা; অভিযোগ অস্বীকার তৃণমূলের






গতকাল তৃণমূল কর্মীদের হাতে আক্রান্ত হয়েছিলেন বিজেপি নেত্রী পাপিয়া অধিকারী। গত কালকের পর এবার পশ্চিমবঙ্গে চতুর্থ দফার ভোটের মুখে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর হামলার অভিযোগ উঠল।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের আঘাত লেগেছে। দিলীপ ঘোষের বাঁ হাতের দিকে আঘাত লেগেছে বলে দাবি করলেন BJP রাজ্য সভাপতি। কোচবিহারের শীতলকুচি থেকে ফেরার পথে দিলীপ ঘোষের গাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ উঠেছে। এলাকায় ব্যাপক বোমাবাজি হয়েছে বলে দাবি।

রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধে বুধবার কোচবিহারের শীতলকুচিতে সভা করে ফেরার পথে বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গাড়িতে হামলার অভিযোগ উঠেছে। বোমা ও পাথর ছোড়া হয় বলে অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেছে শাসক দল।

বুধবার শীতলকুচি পঞ্চায়েত সমিতির মাঠে সভা ছিল দিলীপের। বিজেপি-র অভিযোগ, সভা শেষে ফেরার পথে তৃণমূল কর্মীরা হামলা চালায় রাজ্য সভাপতির গাড়িতে। সেইসঙ্গে কনভয়ে থাকা আরও কয়েকটি গাড়িতে ভাঙচুর চালানো হয়েছে বলে অভিযোগ। দিলীপ সুস্থ থাকলেও কয়েক জন বিজেপি কর্মী আহত হয়েছেন বলে অভিযোগ গেরুয়া শিবিরের।

হামলার পর দিলীপ ঘোষ বলেন, ' আমার গায়ে চোট লেগেছে। বাঁ দিকের হাতে লেগেছে। বোমা, ইট নিয়ে হামলা চালায় দুষ্কৃতীরা। এমন অভিজ্ঞতা আগে কখনও হয়নি।'

তিনি আরও বলেন, 'পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করেছে।'

ফেসবুক পোস্টে ভিডিয়ো বার্তায় দিলীপ আরও বলেন, 'আজ ভয়ঙ্কর পরিস্থিতির সম্মুখীন হতে হল। সভার পর বোমা-বন্দুক নিয়ে আক্রমণ হয়েছে। চারদিক থেকে বোমা, পিস্তল নিয়ে হামলা হয়েছে। তালিবানদের মতো অবস্থা'।

শিতলকুচির তৃনমূল কংগ্রেস প্রার্থী পার্থপ্রতিম রায় বলেন-" দিলীপ ঘোষ মিথ্যাচার করছেন। আমাদের ছাত্র পরিষদের এক কর্মীর পায়ের উপর দিয়ে গাড়ি চালিয়ে দেন। সেটা ঢাকার জন্য তিনি মিথ্যাচার করছেন।"

No comments:

Post a Comment