Breaking

Thursday, April 08, 2021

পরিষেবা বিভ্রাটের জেরে রিলায়েন্স জিও কে বয়কটের ডাক কেশিয়াড়ার বাসিন্দাদের



 

পরিষেবা বিভ্রাটের জেরে রিলায়েন্স জিও কে বয়কটের ডাক কেশিয়াড়ার বাসিন্দাদের 


রঞ্জিত ঘোষ, বাঁকুড়া:


ইতিহাসের সেই হোমোইরেকটাসের সময় থেকে সভ্যতার অগ্রগতির পথে হাঁটতে হাঁটতে হোমো স্যাপিয়েন্স স্তর অতিক্রম করে আমরা আজ আধুনিক মানুষ। আর এই আধুনিক সভ্যতার সাথে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে রয়েছে স্মার্ট ফোন, ইন্টারনেট, সোশ্যাল মিডিয়া । এক সময় করোনা আবহে যখন স্কুল-কলেজ বন্ধ ছিল,তখন লেখাপড়ার অন্যতম মাধ্যম ছিল এই স্মার্ট ফোন, ইন্টারনেট।বর্তমানে আংশিক স্তরের স্কুল চালু হলেও শিক্ষার্থীদের এখনও প্রাসঙ্গিক স্মার্ট ফোন, ইন্টারনেট । 



 বিভিন্ন টেলিকম সংস্থা প্রদান করে চলেছে তাদের পরিষেবা । তাদের মধ্যে সকলকে পিছনে ফেলে ৪জি স্পিডের নেটওয়ার্ক বাজারে নিয়ে আসে রিলায়েন্স জিও। তাই শহর থেকে গ্রামাঞ্চলে চাহিদাও রয়েছে রিলায়েন্স জিও র,গ্রাহক সংখ্যাও নেহাতই কম নয় ।


কিন্তু এবার পরিষেবা বিভ্রাটের জেরে রিলায়েন্স জিও কে বয়কটের ডাক দিল বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটির কেশিয়াড়ার বাসিন্দারা । 



গ্রামবাসীদের দাবি, গত শনিবার থেকে কাজ করা বন্ধ করেদিয়েছে রিলায়েন্স জিওর নেটওয়ার্ক। ফলে বেহাল হয়ে পড়েছে রিলায়েন্স জিওর ইন্টারনেট এবং কলিং পরিষেবা । স্কুল খুললেও গ্রামের অনেক শিক্ষার্থী অনলাইন পড়াশোনা করে, কিন্তু নেটওয়ার্ক বিভ্রাটের জেরে শনিবার সকাল থেকে তাও বন্ধ হয়ে পড়েছে । বরাবার আমরা গ্রাহক পরিষেবা কেন্দ্রে অভিযোগ জানালেও আজও সমস্যার সমাধান হয়নি ।



পাশাপাশি তারা, এই পরিষেবা সচল না হলে রিলায়েন্স জিও বয়কটের ডাকও দেন সোশ্যাল মিডিয়ার একটি পোস্টের মাধ্যমে । পরিষেবা বিভ্রাটের জেরে রিলায়েন্স জিও কে বয়কটের ডাক দিলেন তাঁরা। 

No comments:

Post a Comment