Breaking

Monday, April 19, 2021

করোনা বাড়ছে হুহু করে, অবশেষে স্কুল বন্ধের সিদ্ধান্ত রাজ্যের!




করোনা বাড়ছে হুহু করে, অবশেষে স্কুল বন্ধের সিদ্ধান্ত রাজ্যের!



রাজ‍্যে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। করোনার দ্বিতীয় স্ট্রেন ইতিমধ‍্যে মাথাচাড়া দিয়েছে দেশজুড়ে। বাদ যায়নি পশ্চিমবঙ্গেও। করোনা আবহে কাল থেকে বন্ধ হচ্ছে রাজ‍্যের সমস্ত স্কুল। করোনা পরিস্থিতির জের এই সিদ্ধান্ত বলেই খবর। আসতে হবে না স্কুল শিক্ষকদেরও। তবে কবে পর্যন্ত স্কুল বন্ধ থাকবে তা জানানো হয়নি। পরিস্থিতির ওপর বিবেচনা করেই স্কুল খুলবে বলে জানা যাচ্ছে। আগামী বিজ্ঞপ্তি না দেওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন‍্য ছুটি থাকবে স্কুল। 



প্রায় এক বছর বন্ধ থাকার নবম থেকে দ্বাদশ শ্রেণির পঠন পাঠন আরম্ভ হয়েছিল রাজ‍্যের স্কুল গুলিতে। কিন্তু হঠাৎ করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় এই সিদ্ধান্ত নিল রাজ‍্য সরকার। 

তবে অফলাইন ক্লাস বন্ধ হলেও অনলাইন ক্লাসগুলো যেভাবে চলছে সেভাবেই চলবে । তবে জানা যাচ্ছে এগিয়ে আনা হতে পারে গ্রীষ্মের ছুটি। এনিয়ে শীঘ্রই বিজ্ঞপ্তি জারি করা হতে পারে বলেই জানা গেছে। 


উল্লেখ‍্য, ইতিমধ‍্যে সিবিএসই বোর্ডের দশম ও দ্বাদশ শ্রেণির পরীক্ষার দশম শ্রেণির পরীক্ষা বাতিল ও দ্বাদশ শ্রেণির পরীক্ষা স্থগিত করেছে কেন্দ্র। এদিকে সামনেই রাজ‍্যের মাধ‍্যমিক ও উচ্চ মাধ‍্যমিক পরীক্ষা। আপাতত পরীক্ষা নিয়ে কোন সিদ্ধান্ত নেওয়া না হলেও  পরে সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে জানা গেছে। 


আসছে বিস্তারিত.... 

No comments:

Post a Comment