ফের বর্ধমানে নামলো ১০ কোম্পানির কেন্দ্রীয় বাহিনী




রাজ্যে নির্বাচনের দিন ঘোষনা হতেই রাজ্যের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পশ্চিম বাংলার বিভিন্ন জায়গায় নামানো হচ্ছে কেন্দ্রীয় বাহিনী।সাম্প্রতিক দিন কয়েক আগে পূর্ব বর্ধমান জেলায় তিন কোম্পানির কেন্দ্রীয় বাহিনী আসার কথা থাকলেও এসে পৌচ্ছেছে এক কোম্পানির কেন্দ্রীয় বাহিনী। ফের আজ বর্ধমান রেলস্টেশনে এসে পৌঁছায় ১০ কোম্পানির কেন্দ্রীয় বাহিনী।



১২ টা ৪৩ শে বর্ধমান রেল স্টেশনের ৪ নং প্লাটফর্মে নামে কেন্দ্রীয় বাহিনী। সুত্রের খবর উত্তর প্রদেশে ও বিহার থেকে এসেছেন বাহিনী।বাহিনী পশ্চিম মেদিনীপুরের খেজুরিতে যাবেন।বাহিনী দের নিয়ে যাবার জন্য বাসের ব্যবস্থা করা হয়।বর্ধমানে এক কোম্পানির কেন্দ্রীয় বাহিনী আসার সঙ্গে সঙ্গে এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে কেন্দ্রীয় বাহিনীদের নিয়ে বর্ধমানের বেশ কয়েকটি এলাকায় রুট মার্চ করেন জেলাশাসক এনাউপর রহমান,জেলা পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় সহ প্রশাসনিক কর্তা ব্যক্তিরা।



উল্লেখ‍্য, পশ্চিমবঙ্গ বিধান সভা নির্বাচন আগামী ২৭শে মার্চ থেকে শুরু হচ্ছে। এবারের ভোট হবে আট দফায়। ভোট ঘোষনার সঙ্গে সঙ্গে রাজ‍্যে আদর্শ আচরণ বিধি বলবৎ হয়েছে। একে একে রাজ‍্যে আসছে কেন্দ্রীয় বাহিনী। ইতিমধ‍্যে প্রার্থী তালিকা প্রকাশ করাও শুরু করে দিয়েছে রাজনৈতিক দলগুলি।