তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন অভিনেত্রী তৃনা সাহা ও অভিনেতা নীল ভট্টাচার্য





ফের তৃণমূলে যোগ দিলেন দুই টলিউড তারকা। তারকা দম্পতি অভিনেত্রী তৃনা সাহা ও অভিনেতা নীল ভট্টাচার্য শনিবার পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন। একই সঙ্গে তৃণমূলে যোগ দেন টলিউডের প্রযোজক অঙ্কিত দাস। বিধানসভা নির্বাচনের প্রাক্কালে অভিনেতা অভিনেত্রীরাও যোগ দিচ্ছে রাজনীতির ময়দানে। টেলিভিশন দুনিয়ায় নীল-তৃণা জুটি এই মুহূর্তে জনপ্রিয়তার শীর্ষে। সেই জনপ্রিয় জুটি এবার তৃণমূলে।




এদিন তৃণমূলে যোগ দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন বলে তৃণা সাহা বলেন, আমাদের শিল্পীদের জন্য উনি অনেক করেছেন। আর্টিস্ট ফোরাম আজ ওঁর জন্যই দাঁড়িয়ে রয়েছে। পাশাপাশি এদিন তিনি আরও বলেন, "সাধারণ মানুষের জন্যও ওঁর অনেক অবদান, বিশেষত কোভিডের সময়, আমফানের সময়। উনি স্বাস্থ্যক্ষেত্রে অনেক উন্নতি করেছেন। কন্যাশ্রী, সবুজ সাথী সহ বহু উন্নয়ন মূলক প্রকল্প নিয়েছেন। উনি যেভাবে সকলের পাশে দাঁড়ান, সেটা সত্যিই অসম্ভব, তাও উনি একা মহিলা হয়েও সবকিছুকে সম্ভব করে দেখিয়েছেন। তাই আমার মনে হয়েছে আমাদেরও ওঁর পাশে থাকা উচিত। আমি চাই ওঁর পাশে থেকে আমাদের দেশের, রাজ্যের উন্নয়ন করতে।'' তিনি আরও বলেন, দিদি আছেন, থাকবেন।




আজকের দিনটা স্বপ্নের মতো বলে উল্লেখ করে নীল ভট্টাচার্য জানান, যে মানুষকে দেখে বড় হয়েছি, যে মানুষকে দেখে অনুপ্রেরণা পেয়েছি, সেই মানুষের পাশে থাকার সুযোগ আমার কাছে সম্মানের। আমার কাছে আজকের দিনটা স্বপ্নের মতো। স্বাস্থ্য, শিক্ষা সবক্ষেত্রই দিদিকে পাশে পায়েছে। এদিন পার্থ চট্টোপাধ্যায়ের প্রশংসা করে তিনি বলেন, "আজ আমি পার্থ দা-র পাশে বসে আছি, যে পার্থদা কিনা গোটা শিক্ষাক্ষেত্রে আমূল পরিবর্তন এনেছেন। কোভিডের সময় শিক্ষাক্ষেত্র উনি ডিজিটাল করে দিয়েছেন। সবমিলিয়ে আমি কৃতজ্ঞ।''