মুখ্যমন্ত্রীকে অনুসরণ করে হাওয়াই চটি পরে নমিনেশনে নিশিথ মালিক




মুখ্যমন্ত্রীকে অনুসরণ করে হাওয়াই চটি পরে নমিনেশনে নিশিথ মালিক



প্রতিনিধি সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান :


-মুখ্যমন্ত্রীর পথে হাটলেন বর্ধমান উত্তর বিধানসভার কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী নিশীথ মালিক। বর্ধমান উত্তর বিধানসভার কেন্দ্রের কালনা গেট থেকে পায়ে হাওয়াই চটি পরে কর্মীদের সাথে মিছিল করে মনোনয়ন দাখিল করতে আসেন নিশীথ মালিক। মিছিলে ছিল আদিবাসী নৃত্য। মনোনয়ন পত্র দাখিল করেন রিটার্নিং অফিস্যার ডব্লিউ বি সি এস (ই এক্স ই) সৈকত হাজরার কাছে।



মনোনয়ন দাখিলের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে নিশীথ মালিক বলেন ভোটে এবছর অন্য খেলা শুরু হচ্ছে। আগামী ২তারিখের পর রাজ সিংহাসনে ফের মুখ্য মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই বসছেন। শুধু সময়ের অপেক্ষা। বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কেই চাইছেন। ১৯শের নির্বাচনের পর সাম্প্রদায়িক দল বিজেপি যেভাবে একটা অশান্তির বাতাবরণ সৃষ্টি করেছিল বাংলার মানুষ সেটা কোনো ভাবেই মেনে নিতে পারে নি। ১৯ শের নির্বাচনেও ২৮ হাজার লিড ছিলো। এই বিধানসভা নির্বাচনেও আমরা সকলে কাঁধে কাঁধ মিলিয়ে জযের মাত্রাটা অনেক বাড়িয়ে তুলবো। 



বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী একজন স্কুল শিক্ষক সেদিকে তাকে সম্মান জানিয়ে নিশীথ মালিক বলেন উনি আমার কলিক কিন্তু রাজনৈতিক মঞ্চে আমার কাছে এবং আমার কেন্দ্রে তেমন কোন গুরুত্ব নেই ।নিশিথ মালিক বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভাঙ্গা পায়ে ব্যান্ডেজ করে গোটা রাজ্য ঘুড়ে বেড়াচ্ছেন। মুখ্যমন্ত্রীকে অনুসরণ করেই এই হাওয়াই চটি পরে নিমিনেশন করতে আসা এবং হাওয়াই চটি পরেই ভোট প্রচারের কাজ করছি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ