দিনহাটা কান্ড: সঠিক তদন্ত হোক, বিজেপি যে রাজনীতি করছে তার মুখোশ খুলে যাবে: পার্থ প্রতিম রায় 




দিনহাটা কাণ্ডে কি বললেন পার্থ প্রতিম রায়? শুনুন


বুধবার কোচবিহার জেলার দিনহাটা শহরের পশু হাসপাতালে দিনহাটা শহর মণ্ডলের বিজেপি সভাপতি অমিত সরকারের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে রণক্ষেত্রে পরিণত হয় দিনহাটা। অমিত সরকারের মৃত‍্যু নিয়ে তুমুল শুরু হয়ে যায়। ভাঙচুর হয় তৃণমূলের পার্টি অফিস। কোচবিহার জেলা সাংসদ নিশীথ প্রামানিক ও বিজেপি নেতা দীপ্তিমান সেনগুপ্ত ঘটনাস্থলেই দাবি করেন অমিত সরকারের মৃত‍্যু আত্মহত‍্যা নয় পরিকল্পিত খুন। সরাসরি উদয়ন গুহের ওপরে তোপ দাগেন সাংসদ। এদিকে উদয়ন গুহ খুনের ঘটনা উড়িয়ে দাবি করেন আত্মহত‍্যা। ফেসবুকে অনবরত পোস্ট করেন, পোস্ট করেন অমিত সরকারের পকেট থেকে পাওয়া চিরকুট যা সুইসাইডাল নোট বলেই দাবি উদয়নের। এরপর, পোস্ট মর্টেম রিপোর্ট আত্মহত‍্যা বলেও পোস্ট করেন। উত্তাল দিনহাটার রাজনীতি ঘিরে বিবেক দুবে পর্যবেক্ষনে আসেন বলেও খবর। 



এরপর আজ সাংবাদিক বৈঠক করে এবিষয়ে মুখ খোলেন কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি পার্থ প্রতিম রায়। এদিন পার্থ প্রতিম রায় দাবি করেন, পোস্ট মর্টেম রিপোর্ট, সিসিটিভি ফুটেজ, পরিবারের লোকের কথায় স্পষ্ট এটা আত্মহত‍্যা। যা নিয়ে তুমুল শুরু করেছে বিজেপি। তিনি আরো বলেন, কেউ বা কারা অমিত সরকারকে ডেকে নিয়ে তা তার ছেলে বলেছে অন‍্যদিকে পরে পোস্ট মর্টেম রিপোর্ট থেকে আত্মহত‍্যা জানা যায়। এবং সুইসাইডাল নোট পাওয়া গেছে। সেই নোটে সোমা সহ দুজন লোকের নাম হয়েছে। পুলিশ সঠিক তদন্ত করুক আসল ঘটনা বেড়িয়ে আসুক। এরা কারা। বিজেপি যে রাজনীতি করছে তার মুখোশ খুলে যাবে। 




তিনি এদিন নির্বাচন কমিশন ও পুলিশের নিরপেক্ষতা নিয়েও প্রশ্ন তোলেন। তাঁর কথায়, দিনহাটা জুড়ে তাণ্ডব চালালো বিজেপি, পুলিশ দর্শকের ভূমিকা নিল। কোথায় থাকলো নির্বাচন কমিশন ও পুলিশের নিরপেক্ষতা। সাংসদের নেতৃত্বে তাণ্ডব চললো একটা আত্মহত‍্যার ঘটনা খুন বলে যেভাবে রাজনীতি চললো তাঁর যথাযথ তদন্তের দাবি করেন তিনি। নির্বাচন কমিশন কাকে দিয়ে তদন্ত করাক তাঁদের ব‍্যাপার কিন্তু অতিদ্রুত তদন্তের দাবি করেন পার্থ প্রতিম।

দেখুন ভিডিও: 

দিনহাটা কান্ড নিয়ে কি বললেন পার্থ প্রতিম রায়? শুনুন

Posted by Sangbad Ekalavya on Friday, March 26, 2021