প্রকাশ্যে এলো দিনহাটার মৃত বিজেপি কর্মী অমিত সরকারের পকেটে পাওয়া চিরকুট!




প্রকাশ্যে এলো দিনহাটার মৃত বিজেপি কর্মী অমিত সরকারের পকেটে পাওয়া চিরকুট!





গতকাল দিনহাটার পশু হাসপাতাল থেকে উদ্ধার হয় দিনহাটা শহর মণ্ডল সভাপতি অমিত সরকারের ঝুলন্ত দেহ। এরপরেই সরগরম হয় দিনহাটা। বিজেপি নেতা দীপ্তিমান সেনগুপ্ত ও কোচবিহার জেলার সাংসদ তথা দিনহাটা বিধানসভার বিজেপি প্রার্থী নীশিথ প্রামাণিক অমিত সরকার খুনের অভিযোগ আনে। সরাসরি নাম তোলে দিনহাটা বিধানসভার তৃণমূল প্রার্থী উদয়ন গুহের নাম। চলে বিক্ষোভ মিছিল। ভাঙচুর করা হয় দিনহাটার তৃণমূল কার্যালয়। 




গতকালকেই এক ফেসবুক পোস্টে 'সোমা' কে? কি হয়েছে ভেটাগুড়িতে? এমন প্রশ্ন তোলেন উদয়ন গুহ। এদিকে একের পর এক ফেসবুক পোস্ট করে অমিত সরকারের খুনের অভিযোগ উড়িয়ে দেওয়ার চেষ্টা করেন উদয়ন গুহ। এমনকি চ্যালেঞ্জ ছুঁড়েও দেন উদয়ন গুহ। অমিত সরকার খুন হলে প্রার্থী পদ প্রত্যাহার করবেন তিনি, চ্যালেঞ্জ ছুঁড়ে দেন বিজেপি প্রার্থী নিশীথকেও। এরপরেই আজ এক ফেসবুক পোস্ট করে অমিত সরকার সুইসাইড করেছে বলেই দাবি করেন উদয়ন গুহ। উদয়ন গুহ ফেসবুক পোস্টে একটি সুইসাইডাল নোট পোস্ট করে দাবি করেন এই নোট অমিত সরকারের পকেট থেকেই পাওয়া গেছে। সেই সুইডাল নোটে কয়েকজন বিজেপি কর্মীর নাম উল্লেখ করে তাঁদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেওয়ার কথা লেখা আছে। এমনকি অমিত সরকারের বিরুদ্ধে মিথ্যা অপবাদ আনার কথাও লিখে রয়েছে অমিত সরকারের স্বাক্ষর। 


বাচ্চুর সুইসাইডাল নোট ??

Posted by Udayan Guha on Thursday, March 25, 2021

এই সুইসাইডাল নোট প্রকাশ্যে আসার পরেই জল্পনা দানা বেঁধেছে। সুইসাইড নাকি খুন? তবে কি উদয়ন গুহের গতকালের দাবি সঠিক? যদিও এই প্রশ্ন গুলির উত্তর পাওয়া যায়নি। আবার এমনও প্রশ্ন উঠছে, সত্যিই কি এটাই অমিত সরকারের সুইসাইডাল নোট? সব মিলিয়ে এই মুহূর্তে অমিত সরকারের মৃত্যুর কারণ নিয়ে ধন্দে রাজনৈতিক মহল। তবে উদয়ন গুহের এই পোস্টের পর নিমেষেই ভাইরাল হয়ে যায় পোস্টটি। এদিকে আজ অমিত সরকারের মৃতদেহ ময়নাতদন্তের আসছে দিনহাটায়। 




পাশাপাশি উদয়ন গুহ অপর একটি পোস্ট করে অমিত সরকারের মৃত‍্যুর কারণ হিসেবে ঝুলে থাকাকেই দাবি করেছেন। অর্থাৎ, তাঁর দাবি সুইসাইড করেছেন অমিত সরকার।

অমিতের মৃত্যুর কারন " ANTE-MORTEM HANGING" বাকিটা দিনহাটার জনগণের বিচারের উপর ছেড়ে দিলাম।

Posted by Udayan Guha on Thursday, March 25, 2021

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ