দিনহাটার কাণ্ডের জের? বদলি হলেন কোচবিহার জেলা পুলিশ সুপার




দিনহাটার কাণ্ডের জের? বদলি হলেন কোচবিহার জেলা পুলিশ সুপার





সামনেই নির্বাচন। আগামি ১০ই এপ্রিল চতুর্থ দফায় কোচবিহার জেলায় নির্বাচন। আর নির্বাচনের প্রাক্কালে কোচবিহার জেলার দিনহাটার রাজনীতি উত্তাল। রাজনৈতিক অশান্তি, পার্টি অফিস ভাঙচুর সহ একাধিক ঘটনার পর গতকাল বিজেপি কর্মী তথা দিনহাটা শহর মণ্ডল বিজেপির সভাপতি অমিত সরকারের মৃতদেহ উদ্ধার ঘিরে রণক্ষেত্রের চেহারা নেয় দিনহাটা শহর। কর্মীর মৃত‍্যুকে পরিকল্পিত খুন বলে তৃণমূলের দিকে অভিযোগ ছুঁড়ে দেয় সাংসদ তথা দিনহাটা বিধানসভার বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিক ও বিজেপি নেতা দীপ্তিমান সেনগুপ্ত।



অন‍্যদিকে, এই অভিযোগ উড়িয়ে দেয় তৃণমূলের প্রার্থী উদয়ন গুহ। এই ঘটনার প্রেক্ষিতেই গতকাল তৃণমূলের পার্টি অফিসে চলে ভাঙচুর। শহরের বিভিন্ন প্রান্তে চলে বিক্ষোভ মিছিল। কাল থেকেই দিনহাটার রাজনীতি উত্তাল। এর মাঝেই আজ কোচবিহার পুলিশ সুপারকে বদলি করে নির্বাচন কমিশন। কোচবিহার জেলা পুলিশ সুপার কে.কান্নান কে বদলি করা হল। তার বদলে আসলো নতুন পুলিশ সুপার। 




ঘটনার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই বদলি করা হলো কোচবিহার জেলা পুলিশ সুপার কে.কান্নান কে। জেলার নতুন পুলিশ সুপার হয়ে আসলেন দেবাশীষ ধর। ফলে দানা বেঁধেছে জল্পনা। দিনহাটা কাণ্ডের জেরেই কি পুলিশ সুপারকে বদলি করা হল? এমনি উঠছে প্রশ্ন। গতকালের ঘটনার পর রাজ্য জুড়ে শুরু হয় রাজনৈতিক চাপানউতোর। এরপরেও পুরো ঘটনার রিপোর্ট তলব করে নির্বাচন কমিশন। সেই ঘটনার জেরেই জেলা পুলিশের সুপারের বদলি বলে মনে করছে রাজনৈতিক মহল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ