দিনহাটে কাণ্ডের রিপোর্ট কমিশনে জমা দিল বিবেক দুবে, আত্মহত‍্যা নাকি খুন? কি জানালেন তিনি?






দিনহাটে কাণ্ডের রিপোর্ট কমিশনে জমা দিল বিবেক দুবে, আত্মহত‍্যা নাকি খুন? কি জানালেন তিনি? 





দিনহাটা কাণ্ড নিয়ে কমিশনে রিপোর্ট জমা দিল বিশেষ পুলিস পর্যবেক্ষক বিবেক দুবে। খুন নয় অবসাদে নিজের জীবন নিজেই শেষ করেছেন অর্থাৎ আত্মহত‍্যা করেছেন বলেই রিপোর্ট জমা করেছেন তিনি। রিপোর্টে বলা হয়েছে, অবসাদে ভুগছিলেন বিজেপির মণ্ডল সভাপতি অমিত সরকার। বিধানসভা ভোটে টিকিট না পেয়ে আরও হতাশ হন। সেই হতাশা থেকে আত্মহত্যার পথ বেছে নেন। এক মহিলার সঙ্গে সম্পর্কের উল্লেখও রয়েছে রিপোর্টে। ঠিক এমনটাই জানাচ্ছে ২৪ঘন্টার প্রতিবেদন। 




গত বুধবার দিনহাটার পশু হাসপাতালে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় দিনহাটা শহর মণ্ডল বিজেপি সভাপতি অমিত সরকারের মৃতদেহ। এরপরেই রণক্ষেত্রের চেহারা নেয় দিনহাটা। তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলে ভাঙচুর করা হয় তৃণমূলের পার্টি অফিস। বিক্ষোভ মিছিল। খণ্ডযুদ্ধ হয় পুলিশের সাথেও। এরপরেই রিপোর্ট চেয়ে পাঠায় কমিশন। পরিস্থিতিতে খতিয়ে দেখতে আসেন বিশেষ পর্যবেক্ষক। কথা বলেন অমিত সরকারের স্ত্রী ও সন্তানের সাথে। 




বিশেষ পুলিস পর্যবেক্ষক বিবেক দুবের তদন্ত রিপোর্টে বলা হয়েছে, খুন নয় আত্মহত্যাই করেছেন অমিত সরকার। দীর্ঘদিন ধরে হতাশায় ভুগছিলেন তিনি। টিকিট না পেয়ে বাড়ে হতাশা, বন্ধ করেন ওষুধ। বাড়ি থেকে একটু দূরেই আত্মমহত‍্যা করেন তিনি। পকেটে মিলেছিল একটি সুইসাইড নোট। সেখানে এক মহিলা বিজেপি কর্মীর আচরণ নিয়েও হতাশার কথা ছিল তাতে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ