গ্যাস পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং প্রার্থী খোকন দাস এর সমর্থনে সাইকেল মিছিল।




সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান :-


১৪ই মার্চ নন্দীগ্রাম দিবসের দিনে,গ্যাস পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং প্রার্থী খোকন দাস এর সমর্থনে সাইকেল মিছিল করল বর্ধমান পৌরসভার ২১ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কর্মীরা।এদিনের মিছিলটি ২১ নং ওয়ার্ডের বিভিন্ন প্রান্তে যায়। সাইকেল মিছিলে অংশগ্রহণ করেন ২১ নং ওয়ার্ডে প্রায় শতাধিক তৃণমূল কংগ্রেস কর্মীরা।


সাম্প্রতিক দিন কয়েক আগে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণা করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। প্রার্থী তালিকা বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের দাপুটে নেতা খোকন দেশের নাম ঘোষণা করা হয়।প্রার্থী তালিকায় খোকন দাসের নাম থাকা উচ্ছ্বাসে ফেটে পড়েন খোকন অনুগামীরা। এরপরই খোকনকে নিয়ে শুরু হয় মিছিল মিটিং। 


বর্ধমান পৌরসভার ২১ নং ওয়ার্ডে, কেন্দ্র সরকারের গ্যাস পেট্রোল ডিজেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে, এবং তৃণমূল কংগ্রেস প্রার্থী খোকন দাস এর সমর্থনে শুরু হয় সাইকেল মিছিল। এ দিনের মিছিলে প্রায় শতাধিক তৃণমূল কংগ্রেস কর্মীরা সাইকেল মিছিল অংশগ্রহণ করেন।

সাইকেল মিছিলটি বর্ধমান পৌরসভার ২১ নং ওয়ার্ডের নতুন গঞ্জ, দিঘির পুল, পাসি খানা সহ বিভিন্ন এলাকা পরিদর্শন করেন। ২১ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কর্মীরা বলেন ১৪ই মার্চ নন্দীগ্রাম দিবসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর আন্দোলনের কথা মাথায় রেখে এবং বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের প্রার্থী খোকন দাসের সমর্থনে ও গ্যাস, প্রেটল, ডিজেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে আমাদের এই সাইকেল মিছিল।