অল্পের জন্য আগুনের হাত থেকে রক্ষা পেল প্রেটোল পাম্প




প্রতিনিধি সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমানে :-


ভয়াবহ অগ্নি কাণ্ডের হাত থেকে একটুর জন্য রক্ষা পেল স্থানীয় বাসিন্দারা।একশো নম্বরে ডায়েল করেও কোনো লাভ হয়নি, অভিযোগ স্থানীয়দের।



বৃহস্পতিবার সকালে বর্ধমান শহরের ঢলদীঘি প্রেটোল পাম্প সংলগ্ন এলাকার একটি বিদ্যুৎ পোস্ট হঠাৎই দাও দাও করে আগুন জ্বলে উঠতে দেখেন স্থানীয় ব্যবসায়ীরা। তড়িঘড়ি ফোন করা হয় একশো নম্বরে এবং বর্ধমান শহর সংলগ্ন খাগড়াগর এলাকার অগ্নিনির্বাপক কেন্দ্রে।অভিযোগ ওই সমস্ত জায়গায় ফোন করেও কোনো কাজ হচ্ছেনা।দীর্ঘক্ষণ ফোন করেও কোন উত্তর পাওয়া গেলোনা একশো নম্বরে।



এর স্থানীয় ব্যবসায়ী দের উদ্যোগে নিয়ন্ত্রণে আসে আগুন।বন্ধ করাহয় বিদ্যুৎ সংযোগ।অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে না এলে বড়সড় কোন দূর্ঘটনা ঘটতে পারতো বলে অভিযোগ করেন স্থানীয়রা। অগ্নিদগ্ধ ল্যামপোস্টের পাশেই আছে একটি প্রেটোল পাম্প,ল্যামপোস্টের নিচেই আছে একটি এটিএম,এবং অনেক দোকান। 


স্থানীয় এক ব্যবসায়ী বলেন, সক সার্কিটের করেনে আগুন লেগেছে। আগুন লাগার সঙ্গে সঙ্গে জল নিয়ে ছুটে আসে স্থানীয় ব্যবসায়ীরা।ফায়ার গ্যাস নিয়ে ছুটে আসেন পাশে থাকা প্রেটল পাম্পের কর্মীরা। সকলের দীর্ঘক্ষণের প্রচেষ্টা নিয়ন্ত্রণে আসে আগুন।আগুন নেভার পর আসে দমকলের একটি ইঞ্জিন।

স্থানীয় বাসিন্দা এক মহিলার অভিযোগ করেন, তিনি বলেন দীর্ঘক্ষণ একশো নম্বরে ফোন করেও তার কোন উত্তর পাওয়া যায়নি।