'কোই সমঝোতা নহি'-আইটিসি ভিভেলের একটি উদ্যোগ




কলকাতা 10 মার্চ 2021: শৈশবকাল থেকেই, মহিলাদের রক্ষণশীল ধারণা এবং লিঙ্গ পক্ষপাতমূলক আচরণ করা হয়। এই মহিলা দিবস ভিভেল উদ্যোগ এই ধারণাগুলি ভঙ্গ করে এবং একটি রূপান্তরকামী যাত্রা শুরু করতে অনুপ্রেরণা জোগায়, বিশেষত মেয়েদের কম বয়স থেকেই ইতিবাচক আচরণ এবং আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যেতে উত্সাহিত করে।

এই প্রচারণা এই রূপান্তরকামী যাত্রার গুরুত্ব দেখায় এবং প্রতিটি ব্যক্তিকে নারীর এই স্বপ্ন এবং উচ্চাকাঙ্ক্ষা উপলব্ধি করতে ভূমিকা রাখতে অনুপ্রাণিত করে। একটি ডিজিটাল ছবিতে জোর দেওয়া হয়েছে যে শিশুদের লিঙ্গ পক্ষপাতের পরিধির বাইরে শৈশবকাল থেকেই তাদের নিজস্ব পছন্দ, উচ্চাকাঙ্ক্ষা নিয়ে আলোচনা করতে উদ্বুদ্ধ করা উচিত।

এর পরিপ্রেক্ষিতে, এই উপলক্ষে 'ভিভেল ভয়েস অফ আর্ট জুনিয়র' সংস্করণও চালু করা হয়েছিল। গত বছর, ব্র্যান্ডের প্রচারণা 'ভয়েস অফ আর্ট' এর মাধ্যমে দৈনন্দিন জীবনে এই জাতীয় বিভিন্ন দিক মূল্যায়ন করা হয়েছিল।

ভিভেল বিশ্বাস করেন যে 'কোই সমঝোতা নহি' এর যাত্রা নিজের মধ্যে অনন্য এবং তাৎপর্যপূর্ণ। ভিভেল ভয়েস অফ আর্ট জুনিয়র ক্যাম্পেইনটি 8 মার্চ চালু হয়েছিল এবং 2021 সালের 21 মার্চ পর্যন্ত গ্রাহকদের আস্থা বৃদ্ধি করতে থাকবে।