জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতে যোগ দিলেন যশ -সহ একঝাঁক টলি তারকা


সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিজেপিতেই যোগ দিলেন তৃণমূল সাংসদ অভিনেত্রী নুসরতের বিশেষ বন্ধু অভিনেতা যশ চক্রবর্তী। বিজেপির নব নির্মিত মিডিয়া সেন্টারে এই যোগদান করলেন। শুধু যশ নয় একসাথে একাধিক টলিউড তারকা যোগ দিলেন বিজেপিতে। এদিন বিজেপিতে যোগ দেন পাপিয়া অধিকারী, শর্মিলা ভট্টাচার্য, সৌমিলি বিশ্বাসেরাও। এদিনের এই যোগদান মঞ্চে উপস্থিত ছিলেন রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত ও দলের সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপির পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।



রাজনৈতিক মহলে যশের বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা চললেও মুখ খোলেননি তিনি। এদিন সাংবাদিক বৈঠকে সাদা শার্ট পড়ে চিৎকার করে মঞ্চে উঠে সামনের সারিতে বসে পড়েন তার কিছুক্ষন পর বিজেপির দলীয় পতাকা হাতে নিয়ে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিজেপি যোগদান করেন। বিজেপিতে যোগদান করে তিনি বলেন,  'আমি এখনও মমতা বন্দ্যোপাধ্যায়কে সম্মান করি। আমি এখনও নিজেকে ওনার ভাই বলি।' তিনি আরো বলেন, 'নুসরত আমার বন্ধু। আমাদের বন্ধুত্ব জীবিকার সূত্রে। আমাদের পেশা অভিনয়। নুসরত তাঁর মতাদর্শে তৃণমূলে রয়েছে আমি আমার মতাদর্শে বিজেপিতে। আমার আরেক বন্ধু মিমিও তৃণমূলে রয়েছেন। কিন্তু আমরা আবার একসঙ্গে কাজ করব। রাজনীতির রঙ এখানেই থাক। টলিউডে রাজনীতির রঙ না লাগানোই ভালো।' 


বিজেপিতে যোগদান করে যশ বলেন, ‘আমি অভিনেতা হিসাবে একটা মুখ হয়ে থাকতে চাই না। আমি এই দলে থেকে মানুষের জন্য কাজ করতে পারবো বলে মনে হয়। দোষারোপ করে সমস্যার সমাধান হবে না। মানুষের জন্য কাজ করতে হবে।’ আজ সকালেই বিজেপি সূত্রে দাবি করা হয় একঝাঁক তারকা আজ বিজেপিতে যোগ দিচ্ছেন আর ঠিক সেইমতোই ঘটলো সবটা।