জ্বালানী তেল ও রান্নার গ‍্যাসের মূল‍্য বৃদ্ধির প্রতিবাদে পথে নামছে তৃণমূল, কাল বিক্ষোভ গ‍্যাস অফিসের সামনে 





লাগাতার বেড়েই চলছে পেট্রোল ডিজেলের মূল‍্য। বেড়েছে রান্নার গ‍্যাসের দামও। আর এরই প্রতিবাদে এবার পথে নামছে তৃণমূল কংগ্রেস। আর এই ইস‍্যু তেই আগামীকাল রান্নার গ্যাসের দোকানের সামনে বিক্ষোভ দেখাবে রাজ্যের শাসক দল। আজ তৃণমূল ভবন থেকে সাংবাদিক বৈঠক করেন একাধিক ঘোষনা করেন মহাসচিব পার্থ চট্টোপাধ‍্যায়। সেখানেই একথা জানান তিনি। 




এদিন মহাসচিব জানান, গ্যাস-তেলের দামবৃদ্ধির প্রতিবাদে পথে নামছে তৃণমূল। শনিবার ও রবিবার দুইদিনেই জেলায় জেলায় হবে মিছিল। তিনি জানান, ‘গ্যাস-তেলের দামবৃদ্ধি প্রত্যাহারের দাবিতেই পথে নামছে তৃণমূল। পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, দলের ছাত্র, যুব ও মহিলা সহ বিভিন্ন শাখা কলকাতা সহ জেলায় জেলায় বিক্ষোভ প্রদর্শন করবেন। 




প্রসঙ্গত বেশ কয়েকদিন ধরে বেড়েই চলছে পেট্রোপন‍্যের দাম। পেট্রোলের মূল‍্য একশো ছুইছুই । বেড়েছে রান্নার গ‍্যাসের দাম । ফলে একপ্রকার চাপ বেড়েছে মধ‍্যবিত্তদের জীবনে। গতকাল 
পৈলানের জনসভায় রান্নার গ্যাস ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে কেন্দ্রকে নিশানা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর আজ মহাসচিবের ঘোষনা কাল থেকে বিক্ষোভের পথে হাঁটবে তৃণমূল।