ওভারলোডিং ডাম্পারের নিচে চাপা পড়ে মৃত্যু এক মহিলার




ধূপগুড়িঃ 



ওভারলোডিং ডাম্পারের নিচে চাপা পড়ে মৃত্যু এক মহিলার। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি স্টেশন সংলগ্ন শালবাড়ি বাজার এলাকায় । স্থানীয়রা জানান, ওভারলোডিং একটি ডাম্পার ডুডুয়া নদী থেকে বালি বোঝাই করে দ্রুতগতিতে শালবাড়ি হয়ে যাচ্ছিলেন । সে সময় একটি স্কুটি করে দুজন জলপাইগুড়ি থেকে কামাখাগুরির উদ্দেশ্যে যাচ্ছিলেন । এবং হঠাৎ করে ওভারলোডিং ডাম্পারটি কোনো কিছু না ভেবেই স্কুটিটির দিকে চাপিয়ে দেয়, স্কুটির চালক ব্রেক মারলে স্লিপ করে পড়ে যায়। পিছনে বসে থাকা মহিলার উপর দিয়ে চলে যায় ডাম্পারটি । ফলে পেছনের চাকায় আটকে যায় মহিলার শরীর। প্রায় ২০-৩০ মিটার রাস্তা চাকায় পেঁচিয়ে নিয়ে যায় ডাম্পারটি। তবে স্কুটি চালক বাঁদিকে পড়ে যাওয়ায় তার সেরকম কিছু হয়নি। এরপর স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। 



ঘটনায় বেশ কিছুক্ষণ যান চলাচল বন্ধ হয়ে পড়ে । খবর পেয়ে বিরাট পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছায় ধূপগুড়ি থানার আইসি সুজয় তুঙ্গা। এদিন ঘটনাকে ঘিরে উত্তেজিত হয়ে পরে স্টেশন শালবাড়ি এলাকার সাধারণ মানুষ এবং তারা ডাম্পার চলাচল বন্ধ করার জন্য বিক্ষোভ‌ও দেখান। 




প্রসঙ্গত উল্লেখ্য গত কিছুদিন আগে ধূপগুড়ি ঝুমুর এলাকায় পাথর বোঝাই লরির নিচে চাপা পড়ে মৃত্যু হয় ১৪ জনের । তারপরে কিছুদিন চলে পুলিশের ধরপাকড় । কিন্তু কিছু দিন যেতে না যেতেই সেই আগের চেহারায় বেপরোয়াভাবে ওভারলোডিং ডাম্পার ছুটছে রাজ্যের বিভিন্ন সড়ক এবং জাতীয় সড়ক দিয়ে । তবে কি এভাবেই চলতে থাকবে জাতীয় সড়কগুলিতে ওভারলোডিং ডাম্পার ? এই প্রশ্ন‌ই জোরালো হচ্ছে সাধারণ মানুষের মনে । পুলিশ সূত্রে খবর মৃতদেহটি উদ্ধার করা হয়েছে । পাশাপাশি জানা যায় মৃত মহিলার নাম শুক্লা দাস বয়স ৪৫ । বাড়ি জলপাইগুড়িতে ।