ব‍্যাট হাতে বাইশগজে ফিরছেন মাস্টার ব্লাস্টার সচীন তেন্ডুলকর! 





বাইশগজ থেকে বিদায় নিয়েছেন সচীন তেন্ডুলকর। যদিও এখনো সচীনের প্রতি ভালোবাসা কমেনি ভক্তদের। ক্রিকেটের ভগবান সচীন ফের ফিরছেন মাঠে। এমন খবরে সকল ক্রীড়াপ্রেমীই যে আনন্দিত হবেন তা বলাই বাহুল‍্য। আগামী মার্চেই পুনরায় ব্যাট হাতে মাঠে নামতে দেখা যাবে মাস্টার ব্লাস্টারকে। আর এখবর ছড়িয়ে পড়তেই ক্রীড়াপ্রেমীরা মুখিয়ে ফের সচীনকে বাইশগজে দেখবে বলে। 




আগামী মার্চে রেড সেফটি ওয়ার্ল্ড সিরিজের দ্বিতীয় সংস্করণে অংশ নেবেন সচিন। শুধু সচীন নয় মাঠে নামছেন সেহওয়াগ, লারা, মুরলিধরনরা। গত বছর প্রথমবারের মতো অনুষ্ঠিত হয় পাঁচ দেশের কিংবদন্তিদের নিয়ে এই সচেতনতামূলক টুর্নামেন্ট। করোনা সংক্রমণের জেরে চার ম্যাচ পরেই স্থগিত হয়ে যায় প্রতিযোগিতা।দ্বিতীয় সংস্করণ হিসেবে দেখা হলেও গত বছরের বাকি ম্যাচগুলি খেলা হবে এবছর বলেই জান যাচ্ছে। 




২ থেকে ২১ মার্চ পর্যন্ত রায়পুরে খেলা হবে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলি। ৬৫ হাজার দর্শকাসন বিশিষ্ট নবনির্মিত শহিদ বীর নারায়ন সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা অনুষ্ঠিত হবে। প্রফেশনাল ম্যানেজমেন্ট গ্রুপের সহায়তায় মহারাষ্ট্রের রোড সেফটি সেল সচেতনতামূলক প্রচার হিসেবে আয়োজিত এই টুর্ণামেন্টে ভারত, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিটেকাররা পুনরায় নিজেদের দেশের হয়ে মাঠে নামবেন টুর্নামেন্টে। গতবার ভারতের হয়ে খেলতে নেমেছিলেন ইরফান পাঠানও। টুর্নামেন্টের কমিশনার হলেন কিংবদন্তি সুনীল গাভাসকর। ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন সচিন।