রাজনীতি থেকে অব্যাহতি চাইলেন তৃণমূল বিধায়ক অভিনেতা চিরঞ্জিৎ



সামনে বিধানসভা নির্বাচন বাংলায়। ভোটের মুখে এবার দল থেকে অব্যাহতি চাইলেন তৃণমূলের আরও এক বিধায়ক তথা অভিনেতা চিরঞ্জিৎ চক্রবর্তী। ভোটের মুখে জল্পনা বাড়িয়ে তৃণমূল সুপ্রিমোকে তিনি জানালেন, ‘রাজনীতির লোক নই, ছেড়ে দিন আমাকে’। বারাসতের তৃণমূল বিধায়ক চিরঞ্জিৎ চক্রবর্তী। তবে দল ছাড়লেও অন্য কোনও দলে যোগ দেওয়ার জল্পনা উড়িয়ে দিয়েছেন তিনি। তিনি দল ছাড়লেও অন্যদলে যোগ দেবেন না বলেই জানিয়েছেন।




২০১১ সালে বারাসত কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে বিধায়ক পদে জয়লাভ করেন তিনি। তারপর ফের জয়লাভ করেন তিনি। বিধানসভা নির্বাচনের মুখে বিধায়কের এই সিদ্ধান্ত ঘিরে রাজনৈতিক মহলে চলছে জল্পনা। বর্ষীয়ান অভিনেতা জানান, "মমতা বন্দ্যোপাধ্যায়কে জানিয়েছি, ছেড়ে দিন অন্য কাজ করি। ছবি আঁকা, গান, সিনেমা নিয়ে থাকতে চাই। অনেক বয়স হয়েছে। দল বদলের প্রশ্ন নেই। আমি রাজনৈতিক নেতা নয়। আমার নিজের দল আছে। যা হল অরাজনৈতিক।''




এক সংবাদ মাধ্যমে তিনি জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরাগী ছিলেন তিনি। তিনি মনে করতেন মমতা বন্দ্যোপাধ্যায় একমাত্র ব্যক্তি যে সত্যি পরিবর্তন আনতে পারবেন। তাই ভোটে দাঁড়িয়েছিলেন। ২০১৬ সালেও অব্যাহতি চেয়েছিলেন তিনি বলেই জানিয়েছেন। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় রাজি হননি। এবারও ঠিক তাই হয়েছে বলেই জানান তিনি।