তৃণমূলের গোষ্ঠী কোন্দলে উত্তপ্ত ওকড়াবাড়ী, প্রতিবাদে রাস্তায় ব‍্যবসায়ী সমিতি




তৃণমূলের গোষ্ঠী কোন্দলে উত্তপ্ত ওকড়াবাড়ী, প্রতিবাদে রাস্তায় ব‍্যবসায়ী সমিতি 



১লা জানুয়ারী তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস উপলক্ষ‍্যে তৃণমূলের দুই গোষ্ঠীর আলাদা আলাদা অনুষ্ঠানের আয়োজন হয়। সেই অনুষ্ঠানের একটি অনুষ্ঠান বিকেলেই শেষ হয় অপর এক গোষ্ঠীর অনুষ্ঠান চলছিল সেই অনুষ্ঠানে দুস্কৃতি হামলা চালায় বলেই খবর। ভরা বাজারে বন্দুক চলে বলেও দাবি ব‍্যবসায়ী সমিতির ব‍্যবসায়ীরা। ফলে নিমেষেই সকল দোকান পাঠ বন্ধ হয়ে যায়। জানা যাচ্ছে, পার্টি অফিসেও ভাঙচুর চালানো হয়। 


আজ গতকালের সেই গোষ্ঠী কোন্দলের প্রতিবাদে দোকান পাঠ বন্ধ করে পথ অবরোধ করে বসেছে ওকড়াবাড়ী ব‍্যবসায়ী সমিতি। ওকড়াবাড়ী ব‍্যবসায়ী সমিতির তরফ থেকে দাবি, প্রশাসনের উপস্থিতিতেই গুলি চালানো হয়। দুস্কৃতিদের গুলির আঘাতে আহত হয় এক ব‍্যবসায়ী। তাঁদের দাবি, বাজার এলাকায় সমস্ত রকম রাজনৈতিক সমাবেশ, মিছিল মিটিং বন্ধ করতে হবে। 


তৃণমূলের গোষ্ঠী কোন্দলে উত্তাল ওকড়াবাড়ীর জন সাধারনেরও একই দাবি। একই সাথে জানা যাচ্ছে, ওকড়াবাড়ী বাজারের আরজি পার্টি সহ বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ। ব‍্যবসায়ী সমিতির দাবি আরজি পার্টিকে ছেড়ে দিতে হবে। যতক্ষন পর্যন্ত তাঁদের দাবি দাওয়া মেনে নেওয়া হচ্ছে না তাঁরা আন্দোলন চালিয়ে যাবে, প্রশাসনের সাথে কথা না বলা পর্যন্ত চলবে পথ অবরোধ।

তৃণমূলের গোষ্ঠী কোন্দলে উত্তপ্ত ওকড়াবাড়ী, প্রতিবাদে পথ অবরোধ ব‍্যবসায়ী সমিতির #Okrabari Sangbad Ekalavya

Posted by Sangbad Ekalavya on Friday, January 1, 2021

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ