এবার ফ্রি দর্জির দোকান খুললেন অভিনেতা সোনু সুদ!




সোনু সুদের একটি নতুন ভিডিও অনলাইনে ভাইরাল হচ্ছে, এবং এটি আজ আপনি দেখতে পাবেন এমন হাস্যকর বিষয়। ভিডিওটি শেয়ার করেছেন অভিনেতা নিজেই। এতে তিনি ঘোষণা করেছিলেন যে তিনি একটি 'সোনু সুদ টেইলার্স দোকান' খুলছেন।


শনিবার সেলাই মেশিনে নিজের কাপড় সেলাইয়ের একটি ভিডিও শেয়ার করেছেন সোনু সুদ। সোনু সুদ রসিকতা করেছেন যে তিনি ভিডিওতে তার দোকানে বিনামূল্যে পরিষেবা প্রদান করবেন। এমনকি তিনি নিজেকে ট্রোল করেছিলেন কারণ তিনি লিখেছেন যে তার দক্ষতার কোনও গ্যারান্টি নেই। যেহেতু তিনি প্যান্ট সেলাই করছেন এবং পরিবর্তে, তারা নিকারে পরিণত হতে পারে।


অভিনেতা ক্যাপশনে লিখেছেন, "সোনু সুদ টেইলার্স শপ। ইহান মুফত মেই সিলাই কি জাতি হ্যায়। প্যান্ট কি জাগাহ নিকার বান না জায়ে, ইসকী হামারি গ্যারান্টি নাহি (সোনু সুদ দর্জি দোকান। এখানে সেলাই নিখরচায় করা হয়। প্যান্টগুলি নিকারে পরিণত হতে পারে , এর কোনও গ্যারান্টি নেই) (sic)।


একজন ব্যবহারকারী লিখেছেন, "আমার কাপড়টি এখানে সেলাই করার জন্য আমাকে কী করতে হবে? আমি ব্যক্তিগতভাবে সেলাইয়ের তদারকি করব !! (sic)" সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। সোনু সুদ সম্প্রতি তাঁর স্মৃতিচারণ প্রকাশ করেছেন, I am No Messiah। এরপরে তাকে দেখা যাবে তেলেগু ছবি আল্লুডু আধুরস এবং অক্ষয় কুমারের পৃথ্বীরাজে।