জালোরে ভয়াবহ বাস দূর্ঘটনা- শোক প্রকাশ প্রধানমন্ত্রীর 




শনিবার গভীর রাতে রাজস্থানের জালোর জেলার মহেশপুরা গ্রামে যাত্রীবোঝাই বাসের সঙ্গে বৈদ্যুতিক তারের ধাক্কা লেগে একটি মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।  এই ঘটনায় প্রায় ২৪ জন যাত্রী অগ্নিদগ্ধ অবস্থায় পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদের মধ্যে ৬ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। 


ইতিমধ্যে ঘটনাস্থলে পুলিশের পাশাপাশি পৌঁছেছে উদ্ধারকারী দলও। আহতদের জেলা হাসপাতালে চিকিৎসা চলছে। জেলা হাসপাতালের চিফ মেডিকেল অফিসার ডাঃ এসপি শর্মা ৬ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এই ঘটনা সম্পর্কে জালোরের চিফ মেডিকেল অফিসার আজ তাক-কে জানিয়েছে, এই ঘটনায়৬ জন মারা গিয়েছেন। একই সঙ্গে গুরুতর আহত ৬ জনকে যোধপুরে রেফার করা হয়েছে। এ ছাড়া ১৩ জনকে জেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

জানা গিয়েছে অগ্নিদগ্ধ বাসটি পথ হারিয়ে গ্রামের মাধ্যে ঢুকে পড়েছিল।  মহেশপুরা গ্রামে ১১ কেভি লাইনের বিদ্যুতের তারের সংস্পর্শে এসে বাসটিতে আগুন লেগে যায়।

প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী রাজস্থানের জালোরে বাস দুর্ঘটনার খবরে গভীর শোক প্রকাশ করেছেন। এক ট্যুইট বার্তায় প্রধানমন্ত্রী বলেছেন, “ রাজস্থানের জালোরে বাস দুর্ঘটনার খবরে আমি মর্মাহত। এই দুর্ঘটনায় অনেকের জীবনহানি হয়েছে। আমি তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানাই ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করি।“