BREAKING NEWS: মন্ত্রীত্ব থেকে ইস্তফা দিলেন রাজীব বন্দোপাধ‍্যায়



এবার মন্ত্রীত্ব থেকে ইস্তফা দিলেন রাজীব বন্দোপাধ‍্যায়। বেশ কিছুদিন ধরেই বেসুরো হয়েছিলেন রাজ‍্যের সদ‍্য প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দোপাধ‍্যায়। কয়েকদিন আগেও ফেসবুক লাইভে এসেছিলেন রাজীব বন্দোপাধ‍্যায়। আর ফেসবুক লাইভেও তিনি তোপ দেগেছিলেন। আর তারপর আজ মন্ত্রীত্ব থেকে ইস্তফা দিলেন তিনি। এতদিন রাজ‍্য সরকারের বনমন্ত্রীর দায়িত্ব সামলাচ্ছিলেন তিনি।


মাসখানেক আগে থেকে দলের বিরুদ্ধে মুখ খুলেছিলেন তিনি। একাধিক অরাজনৈতিক অনুষ্ঠানে দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন। এরপর, একাধিকবার তৃণমূলের উচ্চ নেতৃত্বের সঙ্গে বৈঠক হয় রাজীবের। কিন্তু গললো না বরফ। কয়েকদিন আগে ফেসবুক লাইভেও এসেছিলেন। 


প্রসঙ্গত কিছুদিন আগে পর্যায়ে পর্যায়ে বিভিন্ন পদ থেকে ইস্তফা দিয়ে শেষে দলত‍্যাগ করে বিজেপিতে যোগদান করেন শুভেন্দু অধিকারী। মন্ত্রীত্ব থেকে ইস্তফা দেওয়ার পর তাঁর একটা কপি রাজ‍্যপালকেও দিয়েছিলেন শুভেন্দু। সেই পথে হেঁঁটেই রাজীব বন্দোপাধ‍্যায়ও পদত‍্যাগ করে পদত‍্যাগ পত্র পাঠালেন রাজ‍্যপালকেও। নিজেই আজ দুপুর ১টা নাগাদ রাজভবনে পৌঁছান তিনি। মন্ত্রীত্ব থেকে মুখ‍্যমন্ত্রীকে চিঠি দিয়েই ইস্তফা দিলেন তিনি। আজ মুখ্যমন্ত্রীর কাছে চিঠি লিখে কৃতজ্ঞতা প্রকাশ করে মন্ত্রিত্ব থেকে ইস্তফা দেওয়ার কথা জানান রাজীব বন্দ্যোপাধ্যায়। ইস্তফা দেওয়ার পর, রাজভবনে যান তিনি।