ময়নায় বুথে বুথে নেতাজীর জন্মদিবস উদযাপন বিজেপির


আজ ময়নার 206 বিধানসভাতে ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে বিধানসভা কার্যালয় সহ বিভিন্ন শক্তি কেন্দ্র এবং বিভিন্ন বুথে বুথে নেতাজি সুভাষচন্দ্র বসুর 125 তম জন্মদিন সড়ম্ভে পালিত হল। উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টির পূর্ব মেদিনীপুর জেলা র তমলুক সাংগঠনিক সভাপতি নবারুন নায়েক , সহ-সভাপতি আশিস মণ্ডল সাধারণ সম্পাদক চন্দন মন্ডল সহ বিভিন্ন মন্ডলের মন্ডল সভাপতি, বিভিন্ন বুথের বুথ সভাপতি ও সমর্থকগণ। 


"আমাকে তোমরা রক্ত দাও, আমি তোমাদের স্বাধীনতা দেব"-- এই মন্ত্রে যিনি পরাধীন ভারত মাতার শৃংখল মোচনে নিজের জীবনকে উৎসর্গ করেছিলেন তিনি হলেন নেতাজি সুভাষচন্দ্র বোস। আজকে 23শে জানুয়ারি তার জন্মদিনটিকে স্মরণীয় করে রাখার জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি "পরাক্রম দিবস' হিসেবে ঘোষণা করেছেন।মোদীজি আজ ভিক্টোরিয়া মেমোরিয়াল হলে ভাষণ দিতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন। তিনি বাংলাতেও ভাষণ রাখেন। 


তিনি বলেন বাংলার এই পূণ্যভূমি কে আমার প্রণাম। বাংলা আমাদের দেশ প্রেম শিখিয়েছে ।বাংলা থেকেই জাতীয় সংগীত পেয়েছে আমাদের দেশ । আমাদের লক্ষ্য আত্মনির্ভর ভারত গড়া ।আমাদের ভারত এগিয়ে চলুক। দেশের সেনাবাহিনী এখন শক্তিশালী।বালক সুভাষচন্দ্র কে নেতাজি বানিয়েছে এই বাংলা। নেতাজির চরণে আমার মাথা নত করি। কলকাতায় এসে আমি গর্বিত। মোদিজি ঘোষণা করেন কালকা মেলের নাম হবে নেতাজী এক্সপ্রেস । ময়না পূর্ব মেদিনীপুর থেকে সুজিত মন্ডল এর রিপোর্ট ।