দুঃস্থ ও প্রতিবন্ধী মানুষের হাতে বস্ত্র তুলে দিল নাজিরহাট ইউথ ক্লাব

নাজিরহাট, কোচবিহার, ৩০ জানুয়ারি : 



মানুষ মানুষের জন্য তা বারে বারে প্রমান করছে সমাজের যুবকদল। মানুষের সে কথা আবারও প্রমান করলো নাজিরহাট ইউথ ক্লাব। নাজিরহাট ইউথ ক্লাবের ব্যবস্থাপনায় আজ দুঃস্থ ও প্রতিবন্ধী মানুষের সেবায় একটি বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয় নাজিরহাটে। প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন নাজিরহাট ১ নং গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শ্রী শশধর রায় মহাশয়।



এদিনের এই বস্ত্র বিতরণ অনুষ্ঠান ঘিরে বেশ উন্মাদনা দেখা যায় ক্লাব সদস্যদের মধ্যে। বেলা ১১ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত চলে এই বস্ত্র বিতরণ অনুষ্ঠান। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাজিরহাট ১ নং গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শ্রী শশধর রায়, নাজিরহাট ব্যবসায়ী সমিতির সভাপতি দুলাল সরকার। অনুষ্ঠানের পৌরহিত্য করেন ক্লাবের প্রধান উপদেষ্টা নৃপেন্দ্র নারায়ন। কোভিড বিধি অনুষ্ঠান সুসম্পন্ন হয়। পাশাপাশি, ক্লাবের তরফে কোভিড সচেতনতাও প্রচার করা হয়। 



ক্লাব সম্পাদক যুধিষ্ঠির চন্দ্র ঘোষ জানিয়েছেন "এ বছর আমরা কোভিড-১৯ বিধি মেনে প্রায় ১১০০ জনের হাতে শীতবস্ত্র সহ অন্যান্য বস্ত্র তুলে দিতে পেরেছি। পাশপাশি করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচার চালিয়েছি।" নাজিরহাট এবং পার্শ্ববর্তী এলাকার বস্ত্রদাতা , অনুষ্ঠানের অতিথিবৃন্দ এবং ক্লাবের সদস্যবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন ক্লাবের সভাপতি শ্রী কমল চন্দ্র ঘোষ মহাশয়।